May 1, 2024
খেলাধুলা

গোলের হ্যাটট্রিক এমবাপ্পে-নেইমারের, মেসির অ্যাসিস্টের

কিলিয়ান এমবাপ্পে ও নেইমারের হ্যাটট্রিকে ফরাসি লিগ ওয়ানে ক্লেহমোঁকে ৬-১ গোলে বিধ্বস্ত করেছে পিএসজি। গোল না পেলেও দলের সেরা তারকা লিওনেল মেসি অ্যাসিস্টের হ্যাটট্রিক করেছেন।

শনিবার রাতে প্রতিপক্ষের মাঠে শুরু থেকেই বিধ্বংসী রূপে মেসি-নেইমার-এমবাপ্পেরা। প্রথমার্ধে দুই গোলের পর দ্বিতীয়ার্ধে আরও চার গোল করে বড় জয় তুলে নেয় পিএসজি। দ্বিতীয়ার্ধে নেইমার ও এমবাপ্পে দু’জনই তুলে নেন হ্যাটট্রিক।

ষষ্ঠ মিনিটে মেসি-নেইমারের দারুণ রসায়নে এগিয়ে যায় পিএসজি। বক্সের সামনে থেকে মেসির বাড়ানো পাস ছয় গজ বক্সের সামনে থেকে প্লেসিং শটে জাল খুঁজে নেন ব্রাজিলিয়ান তারকা নেইমার।

১৯তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে পিএসজি। এবার তিন তারকার রসায়নের দেখা মিলে। বাঁ দিক থেকে নেইমারের ক্রস মেসি বুক দিয়ে নামিয়ে বাড়িয়ে দেন এমবাপ্পের উদ্দেশ্যে। বক্সে ঢুকে গোলকিপারকে বোকা বানিয়ে বল জালে পাঠান ফরাসি এই ফরোয়ার্ড। প্রথমার্ধে এক গোল শোধ দিয়ে সমতায় ফেরার আভাস দেয় ক্লিলারমেন্ত। ৪২ মিনিটে বক্সের ভেতর থেকে দুরের পোস্টে জাল খুঁজে নেন দৌসু।

দ্বিতীয়ার্ধের পুরোটাই ছিল পিএসজির রাজত্ব। ৭১ মিনিটে স্পট কিকে ব্যবধান বাড়ান নেইমার। ৭৪ মিনিটে নেইমারের অ্যাসিস্টে গোল করেন এমবাপ্পে। ৮০ মিনিটে মেসির বাড়ানো পাসে হ্যাটট্রিক পূরণ করেন এমবাপ্পে। এমবাপ্পের হ্যাটট্রিক করলেন, নেইমার কি চেয়ে চেয়ে দেখবেন? তিন মিনিট বাদেই সেই এমবাপ্পের অ্যাসিস্টে নিজের হ্যাটট্রিক পূরণ করেন নেইমার। বাকি সময়ে আর ব্যবধান বাড়াতে না পারায় বড় জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

৩১ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে পিএসজির লিগ শিরোপা জয় এক প্রকার নিশ্চিতই বলা যায়। দ্বিতীয় অবস্থানে থাকা রেনে তাদের থেকে পিছিয়ে আছে ১৫ পয়েন্টে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *