May 7, 2024
জাতীয়

গোপালগঞ্জে নিখোঁজের দুইদিন পর শিশুর লাশ উদ্ধার

দক্ষিণাঞ্চল ডেস্ক

গোপালগঞ্জে নিখোঁজের দুই দিন পর পুকুর থেকে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে গোপালগঞ্জ সদর থানা পুলিশ রঘুনাথপুর গ্রামের এক পুকুর থেকে লাশটি উদ্ধার করে  পুলিশ। নিহত ছয় বছর বয়সী শিশু জয় বিশ্বাস ওই গ্রামের ধর্মেন্দ্র বিশ্বাসের ছেলে। সে রঘুনাথপুর পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্র ছিল।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, শনিবার সকালে রঘুনাথপুর গ্রামের বাড়ির পাশের একটি পুকুরে শিশু জয়ের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।  পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ  জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত শিশুর বাবা ধর্মেন্দ্র বিশ্বাস জানান, গত বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে বের হয় জয়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় তিনি গোপালগঞ্জ সদর থানায় একটি জিডি করেন।

শনিবার সকালে গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. ছানোয়ার হোসেন ও সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। শিশুটির লাশ গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *