May 18, 2024
বিনোদন জগৎ

গিগি হাদিদ ও জায়ন মালিকের প্রথম সন্তানের আগমনী

সুপারমডেল গিগি হাদিদ ও তার প্রেমিক-গায়ক জায়ন মালিক তাদের প্রথম সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত। সম্প্রতি একটি জনপ্রিয় টক শো’য়ে গিগি একথা প্রকাশ করেন।

আমেরিকান ফ্যাশন মডেল জেলেনা নউরা গিগি হাদিদ। ২০১৬ সালে তাকে ইন্টারন্যাশনাল মডেল অব দ্য ইয়ার ঘোষণা করে ব্রিটিশ ফ্যাশন কাউন্সিল। গত চার বছরে ভোগ ম্যাগাজিনের কভার পেজে গিগির উপস্থিতি ছিল ৩৫ বার।

অস্ট্রেলিয়ান গায়ক-অভিনেতা কোডি সিম্পসনের সঙ্গে গিগির প্রকাশ্য প্রেম ছিল ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত। ২০১৫’র শেষদিকে তিনি গায়ক জায়ন মালিকের সঙ্গে সম্পর্কে জড়ান। ভোগ ম্যাগাজিনের কভারে গিগির সঙ্গে জায়নকেও দেখা যায়। ২০১৮ সালে একবার তাদের বিচ্ছেদ ঘটে। কিন্তু পরের বছরেই আবার জোড়া লাগে সম্পর্কে।

জায়নের বেশকিছু মিউজিক ভিডিওতে মডেল অবতারে ধরা দিয়েছেন গিগি হাদিদ।

সম্প্রতি জিমি ফ্যালনের জনপ্রিয় টক শো’য়ে উপস্থিত হয়ে ২৫ বছর বয়সী গিগি জানান, তাদের প্রথম সন্তান আসছে শিগগিরই। তিনি বলেন, অবশ্যই আমরা এটা অন্যভাবেও ঘোষণা দিতে পারতাম। আসলে আমি আর তর সইতে পারছি না। আমরা খুব উত্তেজিত ও প্রচণ্ড খুশি। সকলের শুভেচ্ছা ও সহযোগিতার জন্য কৃতজ্ঞ।

সম্প্রতি গিগির মা মারা গেছেন। এ প্রসঙ্গ টেনে গিগি বলেন, আগামী সেপ্টেম্বরে আমি মা হব। এজন্য আমি উত্তেজিত। সম্প্রতি আমার মা মারা গেছেন। কিন্তু এটাই জীবনের সৌন্দর্য: একটি আত্মা চলে যায়, আর আরেকটি নতুন আত্মা আসে। আমরা সৌভাগ্যবান অনুভব করছি।

২৭ বছর বয়সী প্রেমিক জায়ন মালিকের সঙ্গে গিগির রোমাঞ্চ এ বছরের ফেব্রুয়ারিতে আবারও আলোচনায় আসে। করোনা মহামারিতে তারা এখন একসঙ্গেই আছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *