April 24, 2024
জাতীয়লেটেস্ট

গাজীপুরে পিকআপ ভ্যানে ট্রেনের ধাক্কা, নিহত ৩

গাজীপুরের কালীগঞ্জে অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করার সময় তালবোঝাই পিকআপ ভ্যানে ট্রেনের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। শনিবার (২১ মে) সকাল ১০টার দিকে টঙ্গী-ঘোড়াশাল রেল সড়কের নলছাটা রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিকআপ চালক গাজীপুরের পূবাইল বড় কয়ের আসাতিয়া এলাকার মো. রাফির ছেলে জাকির (২২), চালকের সহকারী একই এলাকার জাকিরের ছেলে মৃদুল (১৫) এবং তাল ব্যবসায়ী নারায়ণগঞ্জের বাসিন্দা মো. মহসিন মিয়া (৫০)।

স্থানীয় নাগরী ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য সোহেল পিটার গোমেজ বলেন, শনিবার সকালে পূবাইলের বড়কয়ের এলাকা থেকে কাঁচা তাল কিনে পিকআপ ভ্যানে করে নারায়ণগঞ্জের উদ্দেশে রওনা হয়েছিলেন তারা। সকাল ১০টার দিকে নলছাটা-নাগরী সড়ক দিয়ে টঙ্গী-ঘোড়াশাল রেল সড়কে থাকা অরক্ষিত নলছাটা রেলক্রসিং পার হওয়ার সময় ঢাকাগামী এগারসিন্দুর প্রভাতী এক্সপ্রেস ট্রেন পিকআপ ভ্যানকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি ছিটকে গিয়ে পাশের একটি খাদে পড়ে। বাকি অংশ ট্রেনের নিচে আটকে যায়। এতে পিকআপ ভ্যানের চালক, সহকারী এবং তাল ব্যবসায়ী ঘটনাস্থলেই মারা যান।

সত্যতা নিশ্চিত করে নরসিংদী রেলওয়ে পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) ইকবাল হোসেন বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

এর আগে ২০২১ সালের ১ অক্টোবর অরক্ষিত ওই রেলক্রসিং অতিক্রম করার সময় প্রাইভেট কারে ট্রেনের ধাক্কায় এক যুগ্ম সচিবের (ওএসডি) স্বামীর মৃত্যু হয়েছিল। এ ছাড়া আহত হয়েছিলেন যুগ্ম সচিব ও গাড়িচালক।

ওই ঘটনায় নিহতের নাম আব্দুর রহিম খাঁন (৭২)। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে অবসরপ্রাপ্ত শিক্ষক ও দুর্ঘটনায় আহত যুগ্ম সচিব দিলজুয়ারা খানমের স্বামী।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *