April 25, 2024
আঞ্চলিকলেটেস্ট

গরীব-মেধাবী ছাত্র-ছাত্রীদের জেলা পরিষদের বৃত্তি প্রদান

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা জেলা পরিষদ কর্তৃক গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে গতকাল রবিবার সকাল ১১টায় বৃত্তি প্রদান করা হয়। ২০২০-২০২১ অর্থ বছরের জন্য এইচএসসি অধ্যয়নরত খুলনা জেলার নাগরিকদের মধ্যে থেকে বাছাইকৃত মোট ৭৫৯ জন গরীব ও মেধাবী ছাত্র ছাত্রীর মধ্যে প্রতিজন ২ হাজার টাকা হারে সর্বমোট ১৫ লাখ ১৮ হাজার বৃত্তির অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বৃত্তির অর্থ বিতরণ কাজের উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ শেখ হারুনুর রশীদ মহোদয়। অনুষ্ঠানে তিনি বৃত্তির অর্থ শিক্ষা ক্ষেত্রে ব্যয় করে ভবিষ্যতে দেশের সুনাগরিক হিসাবে গড়ে ওঠার জন্য উপস্থিত শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।

পরে দুপুর ১টায় খুলনা জেলা পরিষদ কর্তৃক পরিচালিত করোনেশন কারিগরি বিদ্যালয়ের ২০২১৯-২০২০ এবং ২০২০-২০২১ অর্থ বছরে কম্পিটার ও সেলাই প্রশিণনার্থীদের মাঝে সনদপত্রসহ প্রশিক্ষণভাতা বিতরণ করা হয়। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আছাদুজ্জামান, সদস্য ও প্যানেল চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, জেলা পরিষদ সদস্য শেখ আবু জাফর, কবির হোসেন, নাহার আক্তার, জেসমিন পারভীন জলি, শোভা রানী হালদার, মোল্লা মিজানুর রহমান, জয়ন্তী রানী সরদার, সরদার আবু সালেহ, দিলীপ হালদার, জহুরুল হক বাচ্চু, খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু, মোঃ নজরুল ইসলাম, প্রেস ক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন, জেলা আ’লীগের প্রচার সম্পাদক, আলহাজ্ব জোবায়ের আহম্মেদ খান জবাসহ অন্যান্য রাজনৈতিক ব্যক্তি এবং সমাজের বিশিষ্টজন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন প্রশাসনিক কর্মকর্তা এস. এম. মাহাবুবুর রহমান। এসময় উপস্থিত ছিলেন উপ-সহকারী প্রকৌশলী মাসুদ আজিজুর রহমান, হিসাব রক্ষক সোমা দাশসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। এসময় ইলেক্ট্রনিক্স ও প্রিণ্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *