May 3, 2024
বিনোদন জগৎ

খোলামেলা সেলফিতে নুসরাত ফারিয়া

বিভিন্ন সময় নানা কারণে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন নুসরাত ফারিয়া। এবার ভক্ত-অনুরাগী ও সমালোচকদের নজর কেড়েছে আলোচিত এই অভিনেত্রী খোলামেলা একটি সেলফি।

শনিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে ফেসবুক পেজে একটি সেলফি শেয়ার করেন নুসরাত। সেই ছবিটিতে ইতোমধ্যে লাইক পড়েছে ৫০ হাজারের বেশি। কমেন্টে পড়েছে সাড়ে ৬ হাজারের মতো।

৭১ লাখেরও বেশি ফলোয়ারের পেজে প্রকাশ করা নতুন সেলফিতে দেখা গেছে বিছানার পাশেই রয়েছেন তিনি। জিন্স প্যান্টের সঙ্গে খোলা পেটের টপস পরনে তার। এক হাত পকেটে নিয়ে আরেক হাতে ধরে আছেন মোবাইল। মেকাপহীন ঘরোয়া আমেজের ছবি একেবারে।

নুসরাতের ছবিটি দেখেই এতে হামলে পড়েন তার ফ্যান-ফলোয়ারেরা। অনেকে প্রশংসা করছেন নুসরাত ফারিয়ার ছবিতে তার লুকের। অনেকে আবার খোলামেলা পোশাকের জন্য বকেও দিচ্ছেন। কেউ কেউ রসিকতা করেছেন শনিবারের (১ ফেব্রুয়ারি) ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের প্রসঙ্গ টেনে।

এদিকে ‘পটাকা’র পর নতুন গান প্রকাশের ঘোষণা দিয়েছেন তিনি। বর্তমানে সেই গানের প্রস্তুতি চলছে। শিগগিরই নতুন মিউজিক ভিডিও নিয়ে হাজির হবেন তিনি। এছাড়া নুসরাত শুটিং করছেন দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায়। আর সদ্য চুক্তিবদ্ধ হয়েছেন শিহাব শাহীনের চলচ্চিত্র ‘যদি…কিন্তু…তবুও’র নায়িকা হিসেবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *