April 20, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

খুলনা সাংবাদিক ইউনিয়নের বিবৃতি

খবর বিজ্ঞপ্তি
খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) সদস্য, দৈনিক যুগান্তরের খুলনা ব্যুরো অফিসের সিনিয়র রিপোর্টার মোস্তফা কামাল আহমেদ হার্ট ও কিডনি সমস্যার কারণে অসুস্থ অবস্থায় খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আজ সোমবার তাঁর এনজিওগ্রাম সম্পন্ন হওয়ার কথা রয়েছে।
খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) যুগ্ম সম্পাদক, সময় টিভি’র ক্যামেরা পারসন নেয়ামুল হোসেন কচি’র সহধর্মিনী মোসাম্মাৎ পান্নায়ারা বেগম অসুস্থ অবস্থায় ডা. শামসুন্নাহার লাকির ক্লিনিকে চিকিৎসাধীন আছেন। গতকাল রবিবার সকালে তার ইউটেরাস অপারেশন সম্পন্ন হয়েছে।
এছাড়া খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক, দৈনিক তথ্য’র বার্তা সম্পাদক এস এম নূর হাসান জনি’র শিশুপুত্র শেখ জারিফ শারীরিক অসুস্থতার কারণে চিকিৎসাধীন আছেন। চিকিৎসকের পরামর্শে বর্তমানে তিনি নিজ বাসাতেই আছেন।
এদিকে অসুস্থ সদস্য, যুগ্ম সম্পাদকের সহধর্মিনী ও প্রচার সম্পাদকের শিশুপুত্রের আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে বিবৃতি প্রদান করেছেন কেইউজে’র নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবীর ও মহেন্দ্রনাথ সেন, সাধারণ সম্পাদক ও বিএফইউজের নির্বাহী সদস্য মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি দিয়েছেন বিএফইউজের নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *