May 1, 2024
আঞ্চলিক

খুলনা সাংবাদিক ইউনিয়নের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি

খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র কার্যনির্বাহী কমিটির সভা গতকাল মঙ্গলবার বেলা ১১টায় ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক ও বিএফইউজে’র নির্বাহী সদস্য মো. সাঈয়েদুজ্জামান সম্রাট।

বক্তৃতা করেন সহ-সভাপতি মো. হুমায়ুন কবির, মহেন্দ্র নাথ সেন, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা।

সভার শুরুতে সদ্যপ্রয়াত সদস্য শেখ নূর গণি বাবলু রেজার অকাল মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং শোক প্রস্তাব গৃহিত হয়। সভায় ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস যথাযথভাবে পালনের জন্য ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়। স্থানীয় পত্রিকাগুলোতে নতুন করে ইউনিট কমিটি গঠনের জন্য সিদ্ধান্ত গৃহিত হয়। ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নির্বাহী কমিটির তিন সদস্যের হজ্বযাত্রা উপলক্ষে আগামী ১৮ জুলাই দোয়া মাহফিলের সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় খুলনা সাংবাদিক ইউনিয়নের ব্যানারে শিল্পাঞ্চলে কোন ইউনিট থাকবে না মর্মে সিদ্ধান্ত হয়। যদি কেউ করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে সিদ্ধান্ত হয়। এছাড়া ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মো. শাহ আলম এর সা¤প্রতিক কর্মকান্ডে তীব্র নিন্দা জানানো হয় এবং তাকে শোকজ করার সিদ্ধান্ত গৃহিত হয়। ইউনিয়নের কল্যাণ তহবিলের জন্য সদস্য প্রতি ১০০ টাকা হারে চাঁদা নির্ধারণ করা হয়।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *