April 23, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতির মায়ের ইন্তেকাল : নেতৃবৃন্দের শোক

খবর বিজ্ঞপ্তি
খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) সভাপতি ও খুলনা মহানগর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ এর মাতা জারিয়া বেগম (৮৭) আজ শনিবার সকাল সাড়ে ৮টায় গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাঁশবেড়িয়া গ্রামের নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে  ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি… রাজিউন)।
মৃত্যুকালে তিনি তিন পুত্র ও তিন কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজা শেষে মুকসুদপুর উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
এদিকে তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন কেইউজে’র নেতৃবৃন্দ। একই সাথে নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন।
বিবৃতিদাতারা হলেন ইউনিয়নের সহ-সভাপতি মো. হুমায়ুন কবীর ও মহেন্দ্র নাথ সেন, সাধারণ সম্পাদক ও বিএফইউজের নির্বাহী সদস্য মো. সাঈয়েদুজ্জামান সম্রাট, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি দিয়েছেন বিএফইউজের নির্বাহী সদস্য এসএম ফরিদ রানা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *