May 18, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

খুলনা ল্যাবে আরও ৬ জনের করোনা শনাক্ত

দ. প্রতিবেদক : খুলনা মেডিকেল কলেজের (খুমেক) আরটি-পিসিআর ল্যাবে আরও ৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। যার মধ্যে দুইজন খুলনার, বাগেরহাটের দুইজন, সাতক্ষীরা ও ঝিনাইদহের একজন রয়েছেন। আজ বুধবার রাতে তাদের নমুনা পরীক্ষার পর এ তথ্য নিশ্চিত করেছেন খুমেকের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ।

তিনি দক্ষিণাঞ্চল প্রতিদিনকে জানান, আজ বুধবার খুলনা মেডিকেল কলেজের পিসিআর মেশিনে মোট ১৮৭ জনের নমুনা পরীক্ষা করা হ‌য়ে‌ছে। যার মধ্যে খুলনা জেলার নমুনা ছিলো ৫০টি। এদের মধ্যে মোট ৬ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।

তিনি আরও জানান, খুলনায় আক্রান্তদের মধ্যে একজন নগরীর সোনাডাঙ্গা থানাধীন বয়রা মেইন রোডের লোকস্ট কলোনীর যুবক (২৬)। তিনি পেশায় গার্মেন্টস কর্মী, সম্প্রতি নারায়ণগঞ্জ থেকে এসেছেন। বর্তমানে তিনি বটিয়াঘাটার নিজ খামার এলাকায় অবস্থান করছেন। অপরজনও বটিয়াঘাটা উপজেলার বাসিন্দা। তিনি গতকাল মঙ্গলবার শনাক্ত হওয়া

রূপসা উপজেলার জাবুসা এলাকার যুবকের মা (৫০)। বাগেরহাটের দুইজন শরণখোলা উপজেলার বাসিন্দা। সাতক্ষীরার একজন কলারোয়া উপজেলার (২২) যুবতী, ঝিনাইদহের একজন কোটচাঁদপুর উপজেলার (২৮) নারী।

এ বিষয়ে খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ দক্ষিণাঞ্চল প্রতিদিনকে জানান, খুলনা জেলায় এ পর্যন্ত ৩১ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে দুইজনের মৃত্যু হয়েছে। এছাড়া ১২ জন সুস্থ্য হয়েছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *