May 2, 2024
আঞ্চলিকলেটেস্ট

খুলনা প্রেস ক্লাবের বার্ষিক নির্বাচন কাল

দ: প্রতিবেদক

খুলনা প্রেস ক্লাবের বার্র্ষিক নির্বাচন আগামীকাল রবিবার। ওইদিন সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এরআগে আজ শনিবার বেলা ১১টায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথি থাকবেন খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল ও জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। সভাপতিত্ব করবেন ক্লাবের সভাপতি এস এম হাবিব ও পরিচালনা করবেন সাধারণ সম্পাদক মো. সাহেব আলী।

এদিকে নির্বাচনকে ঘিরে ভোটারদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। এবারই প্রথম দুটি প্যানেলে প্রার্থীরা প্রতিদ্ব›িদ্বতা করছেন। প্রার্থীরা সকাল থেকে মধ্যরাত পর্যন্ত পত্রিকা অফিসগুলোতে ভোটারদের দ্বারে দ্বারে ছুটে বেড়াচ্ছেন। এছাড়া ডিজিটাল প্রচারণা হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রচারণা চালানো হচ্ছে।

এবারের নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্ব›িদ্বতা করছেন দৈনিক প্রবর্তন সম্পাদক মোস্তফা সরোয়ার ও দৈনিক আজকের তথ্য’র সম্পাদক এস এম নজরুল ইসলাম। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্ব›িদ্বতা করছেন দৈনিক ইত্তেফাকের ব্যুরো প্রধান এনামুল হক ও সমকালের ব্যুরো প্রধান মামুন রেজা। সহ-সভাপতি (ঢাকা) পদে প্রতিদ্ব›িদ্বতা করছেন আনিসুজ্জামান ও শেখ ইলিয়াস আহমেদ, যুগ্ম সম্পাদক (ঢাকা) পদে প্রতিদ্ব›িদ্বতা করছেন হেদায়েৎ হোসেন মোল্লা ও এস এম কামাল হোসেন, সহকারী সম্পাদক (ঢাকা) পদে প্রতিদ্ব›িদ্বতা করছেন মাহবুবুর রহমান মুন্না ও ড্যানিয়েল সুজিত বোস, সহকারী সম্পাদক (স্থানীয়) দুটি পদে আহমদ মুসা রঞ্জু, বিমল সাহা ও শেখ তৌহিদুল ইসলাম তুহিন, সদস্য (স্থানীয়) ৩টি পদে হাসান আহমেদ মোল্লা, আনিসউদ্দিন, সাঈয়েদুজ্জামান সম্রাট, মোজাম্মেল হক হাওলাদার ও নুরুল হাসান লিটু, সদস্য (ঢাকা) ৩টি পদে রাশিদুল ইসলাম, জাহিদুল ইসলাম, রকিব উদ্দিন পান্নু ও সুনীল কুমার দাস।

এছাড়াও বিনাপ্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি (সম্পাদক) হাবিবুর রহমান (দৈনিক তথ্য), সহ-সভাপতি (স্থানীয়) আলতাফ হোসেন (দৈনিক পূর্বাঞ্চল), সদস্য (সম্পাদক) তরিকুল ইসলাম (সময়ের খবর), এস এম সাহিদ হোসেন (দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন) ও মোহাম্মদ আলী (দৈনিক পূর্বাঞ্চল)।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *