May 19, 2024
আঞ্চলিক

খুলনা প্রেস ক্লাবের নবনির্বাচিতদের বিভিন্ন মহলের শুভেচ্ছা ও অভিনন্দন

খবর বিজ্ঞপ্তি

সিটি মেয়র : খুলনা প্রেস ক্লাব নির্বাচনে সভাপতি পদে এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে মামুন রেজাসহ কার্যকরী পরিষদের নবনির্বাচিত সকল সদস্যকে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। নবনির্বাচিত পরিষদের বলিষ্ঠ নেতৃত্বে খুলনার সাংবাদিক সমাজের পেশাগত মানোন্নয়ন, স্বার্থ সংরক্ষণ ও খুলনা প্রেস ক্লাবের সার্বিক উন্নয়ন ত্বরান্বিত হবে বলে সিটি মেয়র আশাবাদ ব্যক্ত করেন।

আওয়ামী লীগ : খুলনা প্রেস ক্লাবের বার্ষিক নির্বাচনে বিজয়ী নবনির্বাচিতদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন খুলনা মহানগর আওয়ামী লীগ। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, খুলনা প্রেসক্লাব স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানে যখন যারাই দায়িত্ব পেয়েছেন তারা স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের ইতিহাসকে সমুন্নত রাখতে চেষ্টা করেছেন। যেকারনেই খুলনা প্রেস ক্লাব বাংলাদেশের মধ্যে এক অনন্য দৃষ্টান্ত হয়ে আছে।

আগামীতে “মুজিব বর্ষ” বর্ণাঢ্য ভাবে উদযাপনের মধ্যদিয়ে মুক্তিযুদ্ধের ইতিহাসকে তুলে ধরবে এই প্রত্যাশা করেছেন কেন্দ্রিয় নেত্রী, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।

অনুরূপ বিবৃতি দিয়েছেন থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। যথাক্রমে এ্যাড. মো. সাইফুল ইসলাম, শেখ সৈয়দ আলী, এ কে এম সানাউল্লাহ নান্নু, শেখ আবিদ হোসেন, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, মনিরুল ইসলাম বাশার, তসলিম আহমেদ আশা, শহীদুল ইসলাম বন্দ, এস এম আনিছুর রহমান, হাজী নুরুজ্জামান, কাউন্সিলর লুৎফুন নেছা লুৎফা, আবুল কাশেম মোল্লা, রনজিত কুমার ঘোষ, বিএম সজীব, শফিকুর রহমান পলাশ, শেখ শাহাজালাল হোসেন সুজন, পারভেজ হাওলাদার, এস এম আসাদুজ্জামান রাসেল, মো. ইমরান হোসেন, সাব্বির হোসেন শুভ।

কেসিআরএ : খুলনা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনে সভাপতি এসএম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজাসহ নবনির্বাচিত নির্বাহী পরিষদকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা ক্রাইম রিপোর্টার এ্যাসোসিয়েশনের (কেসিআরএ) নেতৃবৃন্দ। বিবৃতিতে নবনির্বাচিত নির্বাহী পরিষদ খুলনা প্রেসক্লাবের অবকাঠামোগত ও কর্মরত সাংবাদিকদের পেশাগত উৎকর্ষ সাধনে তাৎপর্যপূর্ণ ভূমিকা রাখবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

বিবৃতিদাতারা হলেন কেসিআরএ’র সভাপতি এইচএম আলাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি কাজী শামীম আহমেদ, সহ-সভাপতি ডিএম রেজা সোহাগ, এসএম কামাল হোসেন ও সুমন আহমেদ, সাধারণ সম্পাদক সোহাগ দেওয়ান, সহ-সাধারণ সম্পাদক নূর হাসান জনি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাকসুদ আলী, কোষাধ্যক্ষ এমএ জলিল, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম নূর, প্রচার সম্পাদক জয়নাল ফরাজী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল মাহমুদ প্রিন্স, পাঠাগার সম্পাদক শিশির রঞ্জন মল্লিক, কমিটির কার্যনির্বাহী সদস্য আসাদুজ্জামান রিয়াজ, হুমায়ুন কবীর, আলমগীর হান্নান, কামরুল হোসেন মনি ও মামুন খান।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *