May 8, 2024
আঞ্চলিক

খুলনা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি দায়িত্বভার গ্রহণ করেছে। গতকাল শনিবার সকালে প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজার কাছে ক্লাবের বিদায়ী সভাপতি এস এম জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা দায়িত্ব হস্তান্তর করেন।

দায়িত্ব গ্রহণকালে উপস্থিত ছিলেন ক্লাবের নব-নির্বাচিত কমিটির সহ-সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, কোষাধ্যক্ষ এস এম কামাল হোসেন, সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল, এ এইচ এম শামিমুজ্জামান ও শেখ তৌহিদুল ইসলাম তুহিন, নির্বাহী সদস্য শেখ আবু হাসান, মোহাম্মদ আলী সনি, মোঃ তরিকুল ইসলাম, মোঃ হাবিবুর রহমান ও শেখ মাহমুদ হাসান সোহেল।

এ সময় আরও উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, সাবেক সভাপতি ফারুক আহমেদ, বিদায়ী কমিটির কোষাধ্যক্ষ বিমল সাহা, সহকারী সম্পাদক এস এম নূর হাসান জনি, ও মাকসুদুর রহমান (মাকসুদ), নির্বাহী সদস্য মোঃ শাহ আলম, ক্লাবের সদস্য মোঃ হুমায়ুন কবীর, সুনীল কুমার দাস, দিলীপ বর্মন প্রমুখ।

আজ রবিবার সকাল ১১টায় খুলনা প্রেসক্লাবের নবনির্বাচিত পরিষদের পক্ষ থেকে খুলনা প্রেসক্লাব চত্বরে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হবে। ক্লাবের সকল সদস্যকে এ সময়ে উপস্থিত থাকার জন্য নবনির্বাচিত পরিষদের সভাপতি ও সাধারণ সম্পদকের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *