May 4, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও দোয়া অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি
আজ সোমবার বিকাল ৫টায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ খুলনা জেলা শাখার উদ্যোগে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬ তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, আলোচনা সভা এবং জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত এস এম মোস্তফা রশিদী সুজা ও সাবেক সহ-সভাপতি গাজী মোহাম্মদ আলীর স্মরণে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মালিক ছরোয়ারের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক মোঃ মোতালেব হোসেন ও হাজী সাইফুল ইসলাম খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত কুমার অধিকারী।
এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা এ্যাডঃ আব্দুল লতিফ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোঃ আবু হানিফ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ ফেরদাউসুর রহমান, রেজাউল ইসলাম রাজা, এম এম আজিজুর রহমান রাসেল, কুমারেশ মন্ডল, জাহাঙ্গীর হোসেন, জিহাদুল চৌধুরি মিলন, রেজাউল করিম রেজা, মোঃ হুমায়ুন কবির, এফ এম হাবিবুর রহমান, মোঃ আজিম মিয়া, শাহ নূর মোহাম্মদ, বি এম মনি, জি এম তৈয়বুর রহমান, মোঃ রাসেল বুলু, শেখ মইনুদ্দিন, জাহিদুর রহমান সজল, ওয়াহিদুজ্জামান ওয়াহিদ, আলামিন শেখ রিয়েল প্রমুখ।
সভায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সংগঠনের সফলতা কামনা করা হয় ও প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মবার্ষিকীতে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি জাতীয় নেতৃবৃন্দের মৃত্যুসহ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজা ও সাবেক সহ-সভাপতি গাজী মোহাম্মদ আলীর রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *