May 19, 2024
আঞ্চলিক

খুলনা কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজে অভিভাবক সমাবেশ

 

খবর বিজ্ঞপ্তি
খুলনা কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এই উপলক্ষ্যে গতকাল বুধবার সকালে শিক্ষা প্রতিষ্ঠান চত্বরে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ মনিরুজ্জামান তালুকদার।
অধ্যক্ষ প্রফেসর এম আবুল বাসারের সভাপতিত্বে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সাদিকুর রহমান খান, পরিচালনা পর্ষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, পরিচালন পর্ষদের সদস্য ও অভিভাবক ডাঃ বঙ্গ কমল বসু, সহযোগী অধ্যাপক তাপস কান্তি সমদ্দার, অ্যাডভোকেট খন্দকার মোঃ মোহসীন, উপাধ্যক্ষ প্রমুখ বক্তৃতা করেন।
সমাবেশে বিভিন্ন ক্লাসের শিক্ষার্থীদের অভিভাবকরা মুক্ত আলোচনায় অংশ নেন। অভিভাবকরা এই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রম ও শিক্ষা পদ্ধতির প্রশংসা করে তাদের মতামত ব্যক্ত করেন এবং প্রতিষ্ঠানটিকে আরও উন্নত করার জন্য বিভিন্ন পরার্মশ দেন। তারা বিরাজমান কিছু সমস্যার কথাও তুলে ধরেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, খুলনা কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজ মহানগরীর একটি ব্যতিক্রর্মী শিক্ষা প্রতিষ্ঠান। করোনাকালীন সমস্যা কাটিয়ে সুন্দর পরিবেশে এই প্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রম এগিয়ে চলেছে। অভিভাবকদের মতামত ও পরামর্শ অনুযায়ী আগামীতে এই প্রতিষ্ঠানটি আরও উন্নত করা হবে। এ ব্যাপারে তিনি সংশ্লিষ্ট সকল মহলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *