May 17, 2024
আঞ্চলিক

খুলনা কর আইনজীবী সমিতির নির্বাচনে নজরুল সভাপতি ও মুজিবর সম্পাদক

খবর বিজ্ঞপ্তি

খুলনা কর আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ নজরুল ইসলাম হাওলাদার ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ মুজিবর রহমান। ১৪টি পদের বিপরীতে প্রতিদ্ব›িদ্ব কোন প্রার্থী না থাকায় ১৪ জনকে নির্বাচিত ঘোষণা করা হয়।

সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এ বি এম মোস্তফা জামান ও শেখ আব্বাস উদ্দিন আহমেদ, যুগ্ম সম্পাদক পদে শেখ মোঃ রোকনুজ্জামান, সম্পাদক (পাঠাগার) শেখ মোঃ আমীর হামজা, সম্পাদক (ক্রীড়া, সংস্কৃতি ও সাহিত্য) গণেশ চন্দ্র সরকার, কোষাধ্যক্ষ শারমীন আক্তার লাকী ও কার্যকরী সদস্য ছয় জন হলেন এম, হারুন-অর-রশীদ, খান মনিরুজ্জামান, জি, এম, গোলাম রসুল, মোঃ আওরঙ্গজেব, মোঃ লুৎফর রহমান ও সুলতান আহমাদ (টুলু)।

সূত্র জানায়, গত ১৩ অক্টোবর খুলনা কর আইনজীবী সমিতির ২০২০ সালের কার্যকরী পরিষদের নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়। ২২ অক্টোবর চ‚ড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ২৩ অক্টোবর মনোনয়ন বিক্রি ও ২৯ অক্টোবর মনোনয়নপত্র দাখিল শেষে ৫ নভেম্বর চ‚ড়ান্ত তালিকা প্রকাশ করে নির্বাচন। একইদিন অনেকেই মনোনয়ন প্রত্যাহার করে নেন। প্রতিদ্ব›িদ্ব প্রার্থী না থাকায় তিন সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি ১৪ জনকে নির্বাচিত ঘোষণা করেন।

এ্যাড. এম, এ, আউয়াল রাজ নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান। তিনি বলেন, গত ৫ নভেম্বর আমরা চ‚ড়ান্ত তালিকা প্রকাশ করলে নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতাকারী প্রার্থীগণ নিজেদের মধ্যে সমঝোতা করেন। ওই দিনই একাধিক প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহারের আবেদন করেন। পরবর্তিতে আমরা প্রতিদ্ব›দ্বী না থাকায় বৃহস্পতিবার ১৫ জনকে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ঘোষণা করি।

নির্বাচন পরিচালনা কমিটি অপর দুই জন সদস্য হলেন এ্যাড. মোঃ বাচ্চু মিয়া ও শেখ আবুল কাশেম।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *