May 4, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় ৫ হাজার ৯শ’ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণসামগ্রী ও অর্থ বিতরণ

তথ্য বিবরণী
খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে নগরীর ১৩টি ওয়ার্ডে করোনাকালীন কঠোর লকডাউনে কর্মহীন হয়ে পড়া প্রায় পাঁচ হাজার আটশত ৫০ জন অসহায়, দুঃস্থ ও নিম্নআয়ের শ্রমজীবী মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণসামগ্রী ও নগদ পাঁচ লাখ ৮৫ হাজার টাকা বিতরণ করা হয়। ত্রাণসামগ্রীর মধ্যে ছিলো জনপ্রতি সাত কেজি চাল এবং সবজি ক্রয়ের জন্য নগদ অর্থ।
বৃহস্পতিবার ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় চত্বরে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা ও কেসিসি’র প্যানেল মেয়র-২ মোঃ আলী আকবর টিপু ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন। এসময় ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম, কেসিসি’র সংরক্ষিত মহিলা কাউন্সিলর রেক্সনা কামাল লিলি, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মোঃ মাহবুব আলম সোহাগ, খুলনা-২ আসনের সংসদ সদস্যের ব্যক্তিগত কর্মকর্তা ড. মোঃ সাঈদুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শামীম মোশাররফ, মোঃ ইলিয়াছ হোসেন লাবুসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
নগরীর ১, ২, ৩, ১৬, ১৮, ১৯, ২০, ২২, ২৭, ২৮ ও ২৯ নম্বর ওয়ার্ডের প্রত্যেকটিতে চারশত ২৮ জন হিসেবে মোট চার হাজার সাতশত আট জনের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণসামগ্রী ও মোট নগদ চার লাখ ৭০ হাজার আটশত টাকা বিতরণ করা হয়। কেসিসি’র প্যানেল মেয়র-১ মোঃ আমিনুল ইসলাম মুন্না ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা এসব ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন। এসময় বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন। এছাড়া ৩০ ও ৩১ নম্বর ওয়ার্ডে এক হাজার একশত ৪২ জনের মাঝে মোট এক লাখ ১৪ হাজার দুইশত টাকা ও জনপ্রতি সাত কেজি চাল বিতরণ করা হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *