May 8, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় ২শ’ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

দ. প্রতিবেদক
গত ২৪ ঘণ্টায় পৃথক অভিযান চালিয়ে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অভিযানে ছয় মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতদের কাছ থেকে ২’শ বোতল ফেন্সিডিলসহ ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়েছে। কেএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) কানাই লাল সরকার এ তথ্য জানিয়েছেন।
মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) জানায়, শনিবার রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি টিম খালিশপুর থানাধীন ১৬নং রোডস্থ পিপলস পাঁচতলা কলোনীর মেইন গেইটের সামনে অভিযান পরিচালনা করে। এসময় সন্দেহভাজন দুই মাদক বিক্রেতা সাকিবুল হক তামিম (৩০) ও মোঃ ওহিদুজ্জামান ওরফে ওয়াহিদকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২’শ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটক তামিম হাউজিং এস্টেট এলাকার মৃত এনামুল হকের পুত্র এবং ওয়াহিদ বঙ্গবাসি এলাকার আব্দুল মালেকের পুত্র। এর আগে তামিমের বিরুদ্ধে চারটি ও ওয়াহিদের বিরুদ্ধে ১টি মাদক মামলা রয়েছে। তারা দু’জনই পেশাদার মাদক ব্যবসায়ী।
পৃথক অভিযানে আরও চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- লবণচরা বটতলা এলাকার মোঃ সেকেন্দার শেখের পুত্র মোঃ আল মামুন শেখ (৩৬), খালিশপুর এসও ক্রস রোডের বাসিন্দা মোঃ হান্নান শেখের পুত্র মোঃ বাবু শেখ (২৮), দৌলতপুর দেয়ানা উত্তরপাড়ার সুলতান হাওলাদারের পুত্র মোঃ মনির হোসেন (২৪), আড়ংঘাটা কাওড়াপাড়া এলাকার মৃত জয়দেব দাসের পুত্র সজল কুমার দাস (২৫)। আটকদের কাছ থেকে ১৪০ গ্রাম গাঁজা এবং ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৫টি মাদক মামলা দায়ের করা হয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *