April 26, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় প্রধান আসামির স্বীকারোক্তি

দ. প্রতিবেদক
খুলনায় ইউসেপ স্কুলের নবম শ্রেণির ছাত্রী ধর্ষণের ঘটনায় নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে মামলার প্রধান আসামি হাছিব খা। সোমবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ড. মোঃ আতিকুস সামাদের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। সে হরিণটানা থানা এলাকার ইসলাম নগরের কৌহিনুর বেগমের ভাড়াটিয়া হাফিজুল খার ছেলে।
মামালার তদন্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) হরিণটানা জানান, রবিবার সকাল ১১টায় তাকে মোরেলগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনায় নিজের জড়িত থাকার কথা স্বীকার করে। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে চাইলে দুপুরে তাকে আদালতে হাজির করা হয়। জবানবন্দি শেষে আদালত তাকে কারাগারে প্রেরণ করেন। ধর্ষণকারীরা এলকায় বখাটে হিসেবে পরিচিত। মামলার চারজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তারা নিজেদের দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।
উল্লেখ্য, ৩ জুলাই বিকেলে ভিকটিম ও তার বান্ধবী খুলনা বিশ্ববিদ্যালয় এলাকায় ঘুরতে যায়। ওই সময়ে আসামিদের সাথে তাদের পরিচয় যায়। সন্ধ্যার পরে বান্ধবী বৃষ্টি বাসায় ফিরে এলেও ভিকটিম তাদের সাথে থেকে যায়। রাত ৯ টা ১০ মিনিটে ময়ূর ব্রীজ সংলগ্ন উজান আবাসিকের একটি প্লটে নিয়ে তাকে চারজন মিলে ধর্ষণ করে পালিয়ে যায়। খোঁজ নেওয়ার একপর্যায়ে ভিকটিমের পরিবার তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে। ওইদিন রাতে ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *