May 6, 2024
আঞ্চলিককরোনালেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় ‘শেখ সোহেল অক্সিজেন ব্যাংক’ এর উদ্বোধন

দ. প্রতিবেদক
করোনায় আক্রান্ত অক্সিজেন ও মেডিসিন সেবায় রোটারি অব খুলনা প্যারাগণের উদ্যোগে এবং খুলনা জেলা পরিষদের প্যনেল চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদের সহায়তায় শেখ সোহেল অক্সিজেন ব্যাংক উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়তনে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অক্সিজেন ব্যাংক উদ্বোধন করেন।
এসময় জানানো হয়, শেখ সোহেল অক্সিজেন ব্যাংকের প্রধান উদ্দেশ্য করোনা আক্রান্ত রোগীদের অক্সিজেন সেবা, গরীব ও অসহায় করোনা আক্রান্ত রোগীকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বিনামূল্যে ঔষধ সরবরাহ এবং গরীব ও অসহায় রোগীদের জন্য লকডাউন চলাকালীন জরুরি নিত্যপ্রয়োজনীয় সমগ্রী বিনামূল্যে বিতরণ করা। করোনাকালে এই ক্লাবের উদ্যোগে একশত পাঁচটি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা। অনলাইনে জুম অ্যাপের মাধ্যমে যুক্ত ছিলেন রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট বাংলাদেশের গভর্নর মোঃ রুবায়েত হোসেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খুলনা চেম্বার অব কমার্সের পরিচালক মো. মফিদুল ইসলাম টুটুল, রোটারি অব খুলনা প্যারাগণের সভাপতি বিশ্বজিৎ দে মিঠু-সহ রোটারি অব খুলনা প্যারাগণের নেতৃবৃন্দ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *