April 25, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় রিকশা ভাড়া নিয়ে গালিগালাজ করায় বাস হেলপারকে কুপিয়ে হত্যা

মূল আসামী গ্রেফতার, আদালতে স্বীকারোক্তি

দ. প্রতিবেদক
খুলনার শিববাড়ি মোড়ে সোহাগ পরিবহনের হেলপার সাব্বির শেখ (১৭) হত্যার মূল আসামী হাসান শেখ (১৯) নামে এক রিকসা চালককে গ্রেফতার করেছে পুলিশ। মাত্র ১২ ঘন্টার মধ্যে মোটিভ উদ্ধারের পাশপাশি পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি রক্ত মাখা ছুরি ও জামা-কাপড় উদ্ধার করেছে।
শনিবার খুলনা মহানগর হাকিমের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে হত্যাকান্ডের কথা স্বীকার করেন হাসান শেখ। জবানবন্দির পর তাকে কারাগারে পাঠানো হয়েছে। এরআগে শুক্রবার রাত ১১টা ২০ মিনিটে গোবরচাকা নবীনগর এলাকা থেকে হত্যায় জড়িত মূল আসামী রিকসা চালক হাসান শেখকে (১৯) গ্রেফতার করে সোনাডাঙ্গাগা থানা পুলিশ। এরপর ওই আসামী এ ঘটনার সাথে প্রতক্ষ্যভাবে জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করে। গ্রেফতারকৃত হাসান গোবরচাকা মোল্লাবাড়ী এলাকার নুর জামালের বাড়ীর ভাড়াটিয়া সাঈদ শেখের পুত্র।
সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক জানান, নিহত সাব্বির হত্যাকাণ্ডের আগে রিকসা চালক হাসানকে নিয়ে নগরীর বরমাশিল এলাকায় মদ সেবন করেন। পরে শিববাড়ি এসে হাসান সাব্বিরের কাছে ভাড়া চাইলে তাদের মধ্যে তাদের মধ্যে তর্ক-বিতর্ক হয়। নিহত সাব্বির রিকসা চালক হাসানকে অকথ্য ভাষায় গালাগালি করে। এক পর্যায়ে হাসান উত্তেজিত হয়ে তার রিকসার সীটের নিচে রাখা ছুরি দিয়ে সাব্বিরকে এলাপাথাড়িভাবে জখম করে ফেলে রেখে যায়। অতিরিক্ত রক্তক্ষরণে সাব্বির মারা যান।পরে সকালে খবর পেয়ে পুলিশ সাব্বিরের লাশ উদ্ধার করে।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই সুকান্ত দাস জানান, শুক্রবার রাতে নবীনগর এলাকায় হাসানকে এলোমেলোভাবে ঘুড়াঘুড়ি করতে দেখে সন্দেহজনকভাবে আটক করা হয়। পরে হাসানের মাথায় আঘাতের চিহ্ন দেখে জিজ্ঞাসাবাদ করলে হাসান নিজেই এই হত্যাকাণ্ড ঘটিয়েছে মর্মে স্বীকারোক্তি দেয়। এরপর তার দেখানো মতে রক্তমাখা ছুরি, একটি গেঞ্জি ও ট্রাউজার আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে।
উল্লেখ্য, কেডিএ এভিনিউস্থ হোটেল টাইগার গার্ডেনের বিপরীতে পার্কিং করা সোহাগ পরিবহনের একটি বাসে (ঢাকা মেট্রো-ব-১৪-৭১৫৩) শুক্রবার রাত সাড়ে ১১টার পর যেকোন সময়ে হেলপার সাব্বির শেখ (১৭) কে ধারালো অস্ত্র দিয়ে গলা, ডান হাতের উপরের অংশসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে হত্যা করা হয়। এঘটনায় ভিকটিমের পিতা রফিকুল ইসলাম বাদী হয়ে সোনাডাঙ্গা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন যার নং-১৯। নিহত সাব্বির বাগেরহাট জেলার বাখরগঞ্জ বাজারের ধুমকালিপুর গ্রামের মোঃ রফিকুল ইসলামের পুত্র।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *