April 30, 2024
আঞ্চলিকলেটেস্ট

খুলনায় যুবলীগ নেতা শহীদ আলীর দাফন সম্পন্ন

দ. প্রতিবেদক
সড়ক দুর্ঘটনায় নিহত খুলনা মহানগর যুবলীগের সাবেক সদস্য, সোনাডাঙ্গা মডেল থানা যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শহীদ আলী (৩৮) এর নামাজে জানাজা বাদ এশা নগরীর সোলায়মাননগর ঈদগাহে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে বসুপাড়া কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
শহীদ আলীর মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা শোকাহতদের বাড়ি যান। সেখানে নেতৃবৃন্দ কিছু সময় অবস্থান করে এবং ধৈর্য্য ধারনের জন্য সান্তনা দেন।
এসময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, হাফেজ মো. শামীম, এ্যাড. মো. সাইফুল ইসলাম, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, তসলিম আহমেদ আশা, এ্যাড. সরদার আনিসুর রহমান পপলু, অসিত বরণ বিশ্বাস, মনিরুজ্জামান সাগর, শফিকুর রহমান পলাশ, শেখ মো. আবু হানিফ, শেখ শাহজালাল হোসেন সুজন, মুন্সি নাহিদুজ্জামান,কাজী ফয়েজ, মামুন কবির কচি, আব্দুল মালেক, এস এম আসাদুজ্জামান রাসেল, মো. শওকাত হোসেন সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে নেতৃবৃন্দ শহীদ আলীর নামাজে জানাযায় অংশগ্রহণ করেন।
এদিকে শহীদ আলীর মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, শফিকুর রহমান পলাশ, শেখ শাহজালাল হোসেন সুজন।
অনুরূপ শোক প্রকাশ করেছেন খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, বাংলাদেশ আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল।
উল্লেখ্য, করোনাভাইরাসে চাচা শেখ সোহরাব আলীর মৃত্যুর একদিন পর সড়ক দুর্ঘটনায় মারা গেলেন যুবলীগ নেতা শেখ শহীদ আলী (৩৮)। শনিবার ভোর সাড়ে চারটায় দিনাজপুর থেকে ফেরার পথে কুষ্টিয়ার লালন শাহ ব্রীজের সামনে তার পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে আঘাত করে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আর পিক-আপের চালক আহত হন।
শেখ শহীদ আলীর বড় ভাই শেখ সোয়েব আলী জানান, ব্যবসায়িক কাজে দিনাজপুরে অবস্থান করছিলেন শহীদ। শুক্রবার তার চাচা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান। তিনি চাচা’র মৃত্যু সংবাদ পাওয়ার পর খুলনা ফিরছিলেন। মৃত্যুকালে তিনি আড়াই বছর ও সাত বছরের দুই পুত্র, স্ত্রী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *