April 25, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

খুলনায় যাত্রা শুরু করলো ‘ফুড স্টুডিও’

খবর বিজ্ঞপ্তি
জমকালো আয়োজনে খুলনায় যাত্রা শুরু করেছে ‘ফুড স্টুডিও’ ফুডকোর্ট। উদ্বোধনের সাথে সাথেই জমে উঠেছে অত্যাধুনিক সাজসজ্জা বিশিষ্ট এ ফুডকোর্টটি। বৃহস্পতিবার সন্ধ্যায় খুলনা মহানগরীর কেডিএ এভিনিউয়ের সাত রাস্তার মোড়ে জমকালো আয়োজনে পর্দা ওঠে অত্যাধুনিক এ ফুডকোর্টের।
অনুষ্ঠানে ফিতা কেটে ফুডকোর্টের উদ্বোধন করেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ বেলাল উদ্দিন বাবু। উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন বিরিয়ানী মহলের স্বত্তাধিকারী সুরাজ পারভীন ও কামরান সানি।
উদ্বোধনী অনুষ্ঠানে আগত অতিথিরা বলেন, ফুড স্টুডিও খুলনার একটি নতুন চমক। সুসজ্জিত পরিবেশে বৈচিত্র্যময় খাবারের সম্ভার নতুন এ ফুডকোর্টটি। ক্রেতাদের ভ্রমণ ও খাবারের চাহিদা অনেকাংশে মিটবে বলে আবশা করছি। তবে মনে রাখবেন ব্যবসা করবেন কিন্তু ক্রেতারা যাতে না ঠকে, সেসব চিন্তা ভাবনা মাথায় রেখে ব্যবসা করতে হবে। মনে হচ্ছে আকর্ষণীয় ও নতুন সাজসজ্জা বিশিষ্ট এই ফুড কোর্টে খেতে এসে খুলনার ভোজন প্রেমিকেরা অত্যন্ত আনন্দিত। অনেকেই এখানে এসে সেলফি তুলছেন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার করছেন দেখছি। এখানে প্রতিটা দোকানের খাবারের মান অত্যন্ত ভালো। এখানে ছবি তোলার জন্য সেলফি বুথ আছে। অনেকেই সেলফি তুলে প্রিয় জনদের সাথে ফুড কোর্টের প্রিয় মুহূর্ত গুলি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করছেন।
ফুড স্টুডিও প্রতিষ্ঠাতা শারাফাত অনিক বলেন, খাবারের স্বাদ ও মান অটুট রাখার পাশাপাশি সকল গ্রাহকের বিনোদনের কথা মাথায় রেখে ফুডকোর্টে লাইভ মিউজিক ও সেলফি প্রাঙ্গনের ব্যবস্থা রেখেছি। নতুন আঙ্গিকে নগরীর সব থেকে প্রাণকেন্দ্রে সবার সহযোগিতায় আমরা শুরু করতে যাচ্ছি ফুড স্টুডিও।
ফুড স্টুডিও ফুডকোর্টের জমে ওঠা রেস্টুরেন্টের মধ্যে উল্লেখযোগ্য হলো, বিরিয়ানী মহল, ফুড কানেক্ট, রোড সাউড খানা, জোহা’স বার্গার, কিং শেফ অন্যতম। উদ্বোধনী দিনেই এসব ফুডশপে দেশী-বিদেশী বিরিয়ানী, পিজা, বার্গার, স্যান্ডউইচ, ফাস্টফুডসহ আকর্ষণীয় ও সুস্বাদু বেভারেজ খাবারের সমাহারে মুগ্ধ হয় আগত খাবার প্রেমীরা। খুলনার নতুন এ ফুডকোর্টটি ইতিমধ্যেই খুলনাবাসীর মন কেড়েছে।
অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন নৌ পরিবহন মালিক গ্রুপের পরিচালক ইলিয়াস হোসেন লাবু, খুলনা টাউন ক্লাবের সাধারণ সম্পাদক সুজন আহম্মেদ, যুবলীগ নেতা শওকত হোসেন প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *