April 20, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় মোবাইলে আপত্তিকর ভিডিও ধারণ করে যৌন হয়রানি, প্রতারক গ্রেফতার

দ. প্রতিবেদক
ভূমি অফিসে চাকরির প্রলোভনে দুই লাখ টাকা আত্মসাতের পর ইন্টারভিউ দেওয়ার নামে চাকরিপ্রার্থী যুবতীকে নির্জনে ডেকে নেয় প্রতারক। সেখানে নিয়ে কৌশলে অচেতন করে অশালীন ছবি ও ভিডিও ধারণ করে তার। এরপর থেকে যৌন হয়রানি ও মোটা অংকের অর্থের জন্য চাপ দেয় যুবতীকে। এমন অভিযোগে র‌্যাব-৬ শ্যামল কুমার সেন (৪৫) নামের এক প্রতারককে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত শ্যামল দিঘলিয়া উপজেলার বারাকপুর এলাকার মৃত দুলাল চন্দ্র সেন’র ছেলে। এ ঘটনায় আসামীর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি প্রক্রিয়াধীন রয়েছে।
আজ বৃহস্পতিবার গণমাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৬ জানায়, ২৮ জুলাই জনৈক সোনিয়া (ছদ্মনাম) নামে এক নারী র‌্যাব-৬ কার্যালয়ে লিখিত অভিযোগ করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, জনৈক শ্যামল সেন তাকে সাব-রেজিস্ট্রার অফিসে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে সুকৌশলে প্রায় দুই লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। এরপর সোনিয়া চাকরির ব্যাপারে জনৈক সেনের সাথে যোগাযোগ করলে তিনি তাকে খুলনা মহানগরীর একটি বাসার ঠিকানা দিয়ে বলে সেখানে গিয়ে চাকরির ইন্টারভিউ দিতে। কথামতো সোনিয়া ওই বাসায় গেলে সেন তাকে বিভিন্ন রকমের খাবার খেতে দেয়। যা খেয়ে সোনিয়া অজ্ঞান হয়ে পড়ে। এই সুযোগে প্রতারক সেন সরলমনা সোনিয়ার আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে। পরবর্তীতে আপত্তিকর ছবি ও ভিডিও দেখিয়ে সেন সোনিয়াকে ব্ল্যাক মেইল করে। নানা ধরনের কুপ্রস্তাব দেয়। একই সাথে মোটা অংকের টাকা দাবি করে। টাকা না দিলে সোনিয়ার ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয় সেন।
সোনিয়ার এ অভিযোগের প্রেক্ষিতে গত বুধবার রাতে খুলনার সদর থানা এলাকা থেকে অভিযুক্ত সেনকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত সেনের নিকট থেকে একটি মোবাইল ফোন, দু’টি সীমকার্ড, একটি মেমোরী কার্ড জব্দ করা হয়। জব্দকৃত এসব ডিভাইস পর্যালোচনা করে সোনিয়ার আপত্তিকর ছবি ও ভিডিও গেছে র‌্যাব-৬। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জনৈক সেন ভিকটিমকে অচেতন করে আপত্তিকর ছবি ও ভিডিও ধারন এবং ২ লাখ টাকা চাকুরির প্রলোভন দেখিয়ে হাতিয়ে নেয়ার সত্যতা স্বীকার করেছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *