May 6, 2024
আঞ্চলিকলেটেস্ট

খুলনায় মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

দ. প্রতিবেদক
রূপসা থানার একাধিক মামলায় সাজাপ্রাপ্ত, ওয়ারেন্টভুক্ত ও পলাতক শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ নজরুল ইসলাম হাওলাদারকে নগরীর সোনাডাঙ্গা এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-৬)। নজরুল রূপসা উপজেলার রাজাপুর এলাকার মোঃ রশিদ হাওলাদার এর ছেলে। আজ বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
র‌্যাব সূত্র জানায়, একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রূপসা থানার একাধিক মাদক মামলায় সাজাপ্রাপ্ত, ওয়ারেন্টভুক্ত ও পলাতক শীর্ষ মাদক ব্যবসায়ী নজরুলকে সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকা থেকে বুধবার রাত সাড়ে ১১টার দিকে গ্রেফতার করেছে।
সূত্রটি আরও জানায়, নজরুল রূপসা থানার তিনটি মাদক মামলায় সাজাপ্রাপ্ত। এর মধ্যে একটি মামলা নং-৮, তারিখ ০৬/০৪/২০১৭ এ ৩ বছরের সশ্রম কারাদণ্ড এবং এক হাজার টাকা জরিমানা, অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত। আরেকটি মামলা নং-১৩ তারিখ ২৯/০৩/২০১৫ এ ৩ বছরের সশ্রম কারাদণ্ড এবং তিন হাজার টাকা জরিমানা, অনাদায়ে ২ মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত। অপরটি মামলা নং-১৬ দায়রা নং-৬৬৩/১৩ এ ২ বছরের সশ্রম কারাদণ্ড এবং দুই হাজার টাকা জরিমানা, অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত। এছাড়াও জিআর নং-১৩৩/১৫ ও জিআর নং-৭৩/১৭ এর ওয়ারেন্টভুক্ত আসামী। খুলনার বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *