May 22, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় মাদকবিরোধী অভিযানে ১০ মাদক ব্যবসায়ী আটক

দ. প্রতিবেদক
খুলনা মহানগরীতে গত ২৪ ঘণ্টায় পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদকসহ ১০ জন ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ বিষয়ে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে। খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) কানাই লাল সরকার এ তথ্য জানিয়েছেন।
আটককৃতরা হলেন- দাকোপ উপজেলার চালনা পানখালি গ্রামের মোঃ জাকির শেখের পুত্র এবং নগরীর আলকাতরা মিলের বজলু সাহেবের বাড়ীর ভাড়াটিয়া মোঃ হাবিবুল শেখ (২০), নগরীর ৬নং ঘাটের কয়লার ডিপো এলাকার মোঃ মজিবুর রহমানের পুত্র মোঃ সোহেল (২৬), লবণচরা থানার বান্দাবাজার সিমেন্ট ফ্যাক্টরী রোডের আলীর বাড়ির ভাড়াটিয়া মোঃ বাবুল হাওলাদারের পুত্র মোঃ আঃ রহিম হাওলাদার (২৮), কয়রার মদিনাবাদের গফফার সরদারের পুত্র আবু রায়হান (২০), নয়াবাটি সাংবাদিক বাদলের বাড়ীর ভাড়াটিয়া ও গোলাম মোস্তফার পুত্র মোঃ মাজাহারুল ইসলাম খাঁন (১৬), দৌলতপুর মধ্যডাঙ্গার মোঃ মোহর আলীর পুত্র মোঃ ইমরান শরিফ (৩০), শিরোমনি কেডিএ আবাসিকের আব্দুল মালেক সাহেবের ভাড়াটিয়া মৃত মজিবর পাটোয়ারীর পুত্র মোঃ এনামুল পাটোয়ারী (৩০), নগরীর গোবরচাকা গাবতলার মোড়ের শামীম সাহেবের বাড়ীর ভাড়াটিয়া ও মোঃ কাঞ্চন ব্যাপারীর পুত্র রফিকুল ইসলাম (৩৫), খালিশপুরের মৃত মোঃ আব্দুল মান্নান হাওলাদারের পুত্র আলমগীর হোসেন (৩৭) এবং খালিশপুরের মোঃ জহির রায়হানের বাড়ীর ভাড়াটিয়া ও মৃত নুরুল ইসলাম ভান্ডারীর পুত্র মোঃ মনজুরুল হাসান (৩৭)।
আটককৃত মাদক ব্যবসায়ীদের নিকট হতে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট, ২৪০ গ্রাম গাঁজা এবং ৩০০ মিঃ লিঃ ফেন্সিডিল আলামত হিসাবে উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৯টি মাদক মামলা রুজু করা হয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *