April 25, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

খুলনায় মাঝরাতে খাবার নিয়ে কর্মহীন মানুষের পাশে দুই ছাত্রলীগ নেতা

দ. প্রতিবেদক
প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে খুলনায় কর্মহীন হয়ে পড়েছে অসংখ্য নিম্ন আয়ের মানুষ। ফলে স্ত্রী-সন্তান নিয়ে কষ্টে দিন কাটছে এসব লোকদের। সরকারি-বেসরকারি সংস্থার পাশাপাশি তাদের পাশে এসে দাঁড়িয়েছেন রাজনীতিক, সমাজকর্মী ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।
এবার খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ এবং জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান জামাল এর নির্দেশনায় ১০০ কর্মহীন মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন জেলা ছাত্রলীগের দুই নেতা।

আজ সোমবার রাতে খুলনা জেলা ছাত্রলীগের অন্যতম নেতা দ্বীপ পান্ডে বিশ্ব ও ছাত্রলীগের প্রচার সম্পাদক চিশতী নাজমুল বাশারের যৌথ উদ্যোগে বিভিন্ন স্থানে ১০০ কর্মহীনদের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়। এসময় তারা নগরীর নিউ মার্কেট, শিববাড়ি মোড়, রেল স্টেশন ও মনোয়ারা মার্কেট সংলগ্ন এলাকায় চাল, ডাল, আলুসহ অন্যান্য খাদ্যদ্রব্য প্রদান করেন।

এসময়ে উপস্থিত ছিলেন খুলনা জেলা ছাত্রলীগ নেতা আসাদুল ইসলাম ইমন, সজিব পান্ডে, জাহিদ হাসান রানা, দেবা দাস, মোঃ ইমন, বাধন মিরাজুল, সাদমান খান সুপ্ত, বিএম হাবিব, ফয়সাল প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *