May 8, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় ব্যাংক কর্মকর্তা টিটু’র উপর সন্ত্রাসী হামলার ঘটনায় নানা গুঞ্জন

দ. প্রতিবেদক
খুলনার নিরালা আবাসিক এলাকায় ব্যাংক কর্মকর্তা কেবিএ সিরাজুদ্দৌলা টিটু’র (৫৫) উপর সন্ত্রাসী হামলার ঘটনায় খুলনার ব্যাংক পাড়ায় নানা গুঞ্জন শুরু হয়েছে। এই কর্মকর্তার বিরুদ্ধে জালিয়াতির মাধ্যমে ব্যাংক থেকে আড়াই কোটি টাকা তছরুপ, মাদক ব্যবসায়ী ও মাদকাসক্তদের সাথে সখ্যতা থাকায় এই গুঞ্জন চলছে। তাছাড়া ঈদের ছুটি ২ আগষ্ট শেষ হলেও তিনি এখন কেনো খুলনায় অবস্থান করছেন সেই বিষয়টিও আলোচনার কেন্দ্রে পরিণত হয়েছে।
সূত্র জানায়, কেবিএম সিরাজুদ্দৌলা খুলনার রূপালী ব্যাংক লিমিটেড, শামস ভবন কর্পোরেট শাখা খুলনায় কর্মরত থাকা অবস্থায় জমি জালিয়াতির মাধ্যমে খুলনার মেসার্স প্রভাতি ফিস ফিডকে দুই কোটি ৪৫ লাখ টাকা সিসি হাইপো ঋণ দেন। এই ঋণ দেয়ার জন্য যে জমির দাখিল করা হয়, তা সম্পূর্ণ ভূয়া প্রমাণিত হয়। এই কারণে জমির প্রকৃত মালিক মোঃ খবির উদ্দিন বাদী হয়ে চীফ জুডিশিয়াল আদালতে মামলা দায়ের করেন। মামলায় তাকে দুই নম্বর আসামী করা হয়। জালিয়াতির এই ঘটনার পর তাকে ২০১৭ সালে ময়মনসিংহ বদলী করা হয়। কিন্তু সেখানে তিনি খুব বেশী উপস্থিত না থেকেই খুলনায় অবস্থান করতে থাকেন। সরকারী চাকরী করাকালীন সময়ে কর্মস্থলে উপস্থিত না থেকে কিভাবে তিনি খুলনায় অবস্থান করেন, তা নিয়েই চলছে আলোচনা।
খুলনার রূপালী ব্যাংকের একাধিক সূত্র জানায়, খুলনায় তার একাধিক ব্যবসা রয়েছে। যে কারণে তিনি খুলনাতেই বেশী অবস্থান করেন।
গত শনিবার দুপুর পৌনে ২টার দিকে নিরালা আবাসিক এলাকার পার্কের সামনে তার উপর হামলার ঘটনা ঘটে বলে ব্যাংক কর্মকর্তা সিরাজুদ্দৌলা টিটু দাবি করেন।
আহত ব্যাংক কর্মকর্তা জানান, খুলনায় কর্মরত থাকাকালীন ২০১৭ সালে প্রমোশনজনিত বিষয় নিয়ে উচ্চ আদালতে রিট করেন তিনি। আদালত তার পক্ষে রুল জারি করেন। এ বিষয় নিয়ে ব্যাংক কর্তৃপক্ষ তাকে ময়মনসিংহে বদলি করে দেয়। এরপর থেকেই তাকে সন্ত্রাসীরা হুমকি দিয়ে আসছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *