April 18, 2024
আঞ্চলিকলেটেস্ট

খুলনায় ব্যাংক কর্মকর্তার স্ত্রী ও কলেজছাত্রীর আত্মহত্যা

দ. প্রতিবেদক
খুলনায় একটি বেসরকারি ব্যাংকের এক কর্মকর্তার স্ত্রী তমা (২৭) এবং পলি সরদার (১৮) নামে এক কলেজছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
আজ বুধবার বেলা ৩টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ব্যাংক কর্মকর্তা রফিকুল ইসলামের স্ত্রী তমাকে মৃত ঘোষণা করেন। মহানগরীর বয়রা ক্রস রোড (আল ফারুক মোড়) এলাকার ভাড়া বাসায় তিনি আত্মহত্যা করেন। একটি ৬ তলা আবাসিক ভবনে স্বামী ও মেয়ে নিয়ে থাকতেন তমা।
সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমতাজুল হক বলেন, ব্যাংক কর্মকর্তা সকালে অফিসে চলে যাওয়ার পর তার প্রথম শ্রেণিতে পড়া মেয়ে আর স্ত্রী বাসায় ছিলেন। দুপুর ২টার দিকে মেয়েটি দেখে তার মা পাশের রুমে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। মেয়েটি তখন প্রতিবেশীকে জানালে তারা তমার স্বামীকে জানায়।
পরে তমাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে। মরদেহ ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা রয়েছে বলে জানান ওসি।
তমার স্বামী রফিকুল ইসলাম জানান, সকালে সামান্য বিষয় নিয়ে কিছুটা কথা কাটকাটি হয় তাদের মধ্যে। তারপর তিনি ব্যাংকে চলে গেলে সেখান থেকে দুপুরে খবর পেয়ে স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অন্যদিকে ডুমুরিয়ায় বাবা-মায়ের ওপর অভিমান করে পলি সরদার (১৮) নামে এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। থানা পুলিশ বুধবার সকালে উপজেলার শোভনা ইউনিয়নের জিয়ালতলা গ্রামে নিজের ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার শোভনা ইউনিয়নের জিয়ালতলা গ্রামের দীপক সরদারের মেয়ে পলি সরদার নিজের পোশাক কেনাকাটার জন্য টাকা চেয়ে বাবার সাথে ঝগড়া করেন। পরে পলি রাত সোয়া ১১টার দিকে নিজের ঘরে ঘুমাতে যান। বুধবার সকালে তার উঠতে দেরি দেখে ডাকাডাকির এক পর্যায়ে দরজা খুলে দেখা যায় তিনি ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছেন।
ডুমুরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইলিয়াস হোসেন জানান, খবর পেয়ে পুলিশ পলির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ সুরতহাল রির্পোট শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *