April 30, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

খুলনায় বিজয় ’৭১ এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

খবর বিজ্ঞপ্তি
খুলনায় বিজয়’ ৭১ এর কার্যালয়ে ২০২১-২০২৩ এর কার্যকরী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি সহযোগী অধ্যাপক তারক চাঁদ ঢালী। সভা সঞ্চালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক সেলিম মাহবুব। আলোচনা সভায় ২০২১-২০২৩ এর কার্যকরী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, বিজয়’এর সম্মানীত উপদেষ্টামণ্ডলীর সদস্য বিশিষ্ট আবৃত্তিশিল্পী কাজল ইসলাম, অধ্যাপক ড. তুহিন রায়, অধ্যাপক সন্তোষ দাস, বিশিষ্ট সমাজসেবক রাজ দ্বীপ ঘোষ। তারক চাঁদ ঢালীকে কার্যকরী পরিষদের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা স ম লিয়াকত হোসেন ও সহকারী অধ্যাপক আফরোজা নাসরিনকে সহ-সভাপতি, সেলিম মাহবুবকে সাধারণ সম্পাদক, হাওলাদার আব্দুল হাকিম ও উত্তম কুমার দাসকে সহ-সাধারণ সম্পাদক, কেয়া ভৌমিককে কোষাধ্যক্ষ, মোঃ আশরাফুল আলম, সেকেন্দার মিয়া, আমিন আহমেদ পিকুলকে, এস এম রেজাউল করিমকে নির্বাহী সদস্য মনোনীত করে কার্যকরী পরিষদের সকল সদস্যের উপস্থিতিতে ৩৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
সাংস্কৃতিক অনুষ্ঠানে কবিতা আবৃত্তি ও গান পরিবেশন করেন বিজয় ’৭১ এর শিল্পী ছোঁয়া, শাহানা, বিপ্লব, রবিউল, অনন্যা, কেয়া, জাহিদ হাসান, জয়শ্রী, সোনিয়া, অনামিকা, স্বপ্ন, রুপন্তী, স্বাগতা ও অম্লান।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *