April 27, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় ফিল্মি স্টাইলে ১৪ লাখ টাকা ছিনতাই

দ. প্রতিবেদক
খুলনায় প্রকাশ্য দিবালোকে অস্ত্রের মুখে জিম্মি করে ব্যবসায়ীর ১৪ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার দুপুরে খুলনা জিলা স্কুলের সামনের রোডে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
ভুক্তভোগীরা হানান, খুলনার অন্যতম রপ্তানীকারক প্রতিষ্ঠান মডার্ণ সী-ফুড’র ১৪ লাখ টাকা দুপুর ২টার দিকে ব্যাংক থেকে তুলে মডার্ণ সী ফুডের ম্যানেজার ও কর্মচারীরা কোম্পানীর গাড়ীতে ফেরার পথে জিলা স্কুলের পাশের সড়কে পৌঁছালে একটি মোটরসাইকেলে গাড়ির পথ রোধ করে দুইজন দুর্বৃত্ত। আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে টাকা নিয়ে দ্রুত পালিয়ে যায় তারা।
কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মো: মেহেদী হাসান জানান, স্ট্যান্ডার্ড ব্যাংক থেকে ১৪ লাখ টাকা তুলে তার অফিসের দুই কর্মকর্তা ও দুই ব্যবসায়ী প্রাইভেটকারে করে মহানগরীর নতুন বাজারের মাছের আড়তে যাচ্ছিলেন। দুপুর ২টার দিকে জিলা স্কুল মোড় অতিক্রম করার সময় দু’টি মোটরসাইকেলে করে কয়েকজন যুবক প্রাইভেটকারের গতিরোধ করে। তারা গাড়ির ভেতরে থাকা ব্যবসায়ীকে পিস্তল ঠেকিয়ে টাকার ব্যাগ নিয়ে যায়।
তিনি জানান, যুবকরা টাকার ব্যাগ নিয়ে কাস্টম ঘাটের দিকে যাওয়ার সময় মোড়ের এক পুলিশ সদস্য বিষয়টি দেখে ফেলেন। তিনিও মোটরসাইকেল নিয়ে ছিনতাইকারীদের ধাওয়া করেন। কিন্তু ধরতে পারেননি। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।
এ বিষয়ে খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, মৌখিকভাবে টাকা ছিনতাইয়ের ঘটনাটি জানার পরে ঘটনাস্থল থেকে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ ও পরীক্ষার চেষ্টা চলছে। ফুটেজ পাওয়া গেলে ছিনতাইকারীদের শনাক্ত করা সহজ হবে। এ ঘটনায় রাত ৯টা পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।
প্রসঙ্গত, ছিনতাইয়ের পরে দুর্বৃত্তরা যে সড়কটি দিয়ে পালিয়ে যায় সেই সড়কে খুলনা বিভাগীয় কমিশনার, রেঞ্জ ডিআইজি, জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার এবং জেলা ও দায়রা জজ বাস ভবন, ছাড়াও খুলনার আদালত পাড়া, জেলা প্রশাসন ভবন, অফিসার্স ক্লাব, জেলা স্টেডিয়ামসহ বিভাগের গুরুত্বপূর্ণ সরকারি দপ্তর রয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *