May 20, 2024
আঞ্চলিককরোনাবিজ্ঞপ্তিলেটেস্ট

খুলনায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে সিটি মেয়রের খাদ্যসামগ্রী প্রদান

খবর বিজ্ঞপ্তি
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক আজ শুক্রবার দিনব্যাপী নগরীর বিভিন্ন ওয়ার্ডের কর্মহীন নিম্ন আয়ের শ্রমজীবি ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে এ খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।
উল্লেখ্য, প্রাণঘাতি ভাইরাস করোনার সংক্রমণ রোধে জন ও যান চলাচল সীমিত করায় শ্রমজীবি মানুষ সাময়িকভাবে কর্মহীন হয়ে পড়েছেন। খুলনা মহানগরীর কর্মহীন শ্রমজীবি ও দরিদ্র পরিবারের মাঝে বিতরণের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে ৯৩ টন চাউলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী সরবরাহ করা হয়েছে। নগরীর প্রতিটি ওয়ার্ডের ৩০০টি পরিবারের মাঝে অর্থাৎ ৩১টি ওয়ার্ডের ৯ হাজার ৩’শ পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।
সিটি মেয়র প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাউলসহ ১ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ ও ১ কেজি লবন প্রদান করেন। প্রথম দিনে তিনি নগরীর ৫, ৯, ১৪, ১৭, ১৯, ২০, ২১, ২২, ২৩, ২৯, ৩০ ও ৩১ নং ওয়ার্ডে খাদ্যসামগ্রী বিতরণ কাজ সম্পন্ন করেছেন। পর্যায়ক্রমে সবগুলি ওয়ার্ডে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।
খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: জিয়াউর রহমান, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, সদর থানা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মো: সাইফুল ইসলাম, দৌলতপুর থানা আওয়ামী লীগের সভাপতি শেখ সৈয়দ আলী, কেসিসি’র কাউন্সিলর শেখ মোহাম্মদ আলী, এমডি মাহফুজুর রহমান লিটন, শেখ মোশারাফ হোসেন, শেখ হাফিজুর রহমান হাফিজ, আশফাকুর রহমান কাকন, শেখ মো: গাউসুল আযম, মো: শামসুজ্জামান মিয়া স্বপন, কাজী আবুল কামাল আজাদ বিকু, ইমাম হাসান চৌধুরী ময়না, ফকির মো: সাইফুল ইসলাম, এস এম মোজাফফর রশিদী রেজা, মো: আরিফ হোসেন মিঠু, সংরক্ষিত আসনের কাউন্সিলর মাহমুদা বেগম, কনিকা সাহা, সাবেক কাউন্সিলর শেখ মজনু-সহ আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *