May 3, 2024
আঞ্চলিকলেটেস্ট

খুলনায় নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত

দ. প্রতিবেদক
স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে খুলনায় নানা কর্মসূচি পালিত হয়েছে।
খুবি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন উপলক্ষ্যে মঙ্গলবার বেলা ১১টায় খুলনা বিশ্ববিদ্যালয়ের শহিদ তাজউদ্দীন আহমদ ভবনের সামনে নাগলিঙ্গম গাছের চারা রোপণের মধ্য দিয়ে স্মারক বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। বৃক্ষরোপণের প্রাক্কালে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরলস পরিশ্রম করে চলেছেন। তাঁর বলিষ্ঠ নেতৃত্ব, দুরদর্শিতার কারণে দেশ উত্তরোত্তর সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। আমরা মহান আল্লাহর কাছে তাঁর দীর্ঘজীবন কামনা করি, যাতে তিনি দেশ ও জাতির কল্যাণে আরও সেবা করতে পারেন এবং দেশকে উন্নতির শিখরে নিয়ে যেতে পারেন। এর আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা। এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্কুলের ডিনবৃন্দ, ছাত্র বিষয়ক পরিচালক উপস্থিত ছিলেন। সূচনা বক্তব্য রাখেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস।
কুয়েট : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন উপলক্ষ্যে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এ বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় বিশ^বিদ্যালয়ের মুক্তিযুদ্ধের ভাষ্কর্য ‘দুর্বার বাংলা’ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন।
এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন সারা বিশে^ উন্নয়নের রোল মডেল। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী তাঁর সাহসিকতা এবং দূরদর্শিতার মাধ্যমে এদেশকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন, এটাই আমাদের প্রত্যাশা।
এসময় বিশ^বিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীনবৃন্দ, ইনস্টিটিউট পরিচালকগণ, রেজিস্ট্রার, বিভাগীয় প্রধানগণ, প্রভোস্টগণ, পরিচালকগণ, দপ্তর প্রধানগণসহ শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এছাড়া, বাদ আসর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
খুলনা প্রেসক্লাব: স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গতকাল মঙ্গলবার দুপুরে খুলনা প্রেসক্লাবের পক্ষ থেকে ক্লাবের মেম্বর লাউঞ্জে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানের শুরুতে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। এছাড়া এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতাসহ মহান মুক্তিযুদ্ধের সকল শহিদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ। এ সময়ে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, মুক্তিযোদ্ধা সংসদ নগর ইউনিটের সাবেক কমান্ডার অধ্যাপক আলমগীর কবির, মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিটের সাবেক কমান্ডার সরদার মাহবুবার রহমান, খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, ক্লাবের সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, সাবেক সভাপতি এ কে হিরু, সাবেক সভাপতি ও নির্বাহী সদস্য এস এম নজরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মোহাম্মদ আলী সনি, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, কোষাধ্যক্ষ বিমল সাহা, সহকারী সম্পাদক এস এম নূর হাসান জনি ও মাকসুদুর রহমান (মাকসুদ), নির্বাহী সদস্য মোঃ হাবিবুর রহমান ও শাহ আলম, সদস্য মোঃ জাহিদুল ইসলাম, আনোয়ারুল ইসলাম কাজল, শেখ আব্দুল্লাহ, আসাদুজ্জামান খান রিয়াজ, শেখ মোঃ সেলিম, নূর ইসলাম রকি, ইউজার সদস্য মোঃ বাবুল আক্তার, মোঃ হেলাল মোল্লা, তুফান গাইনসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।
খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর ৭৫ তম জন্মদিন যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ে (খুকৃবি) বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালন করা হয়। স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরণপূর্বক বিশ^বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুর রহমান খানের নেতৃত্বে সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসে ভাইস চ্যান্সেলর ও বিশ্ববিদ্যালয় পরিবারের সকলের অংশগ্রহণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি, নীল দল, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরাও পৃথক পৃথক ভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।
পুষ্পস্তবক অর্পণ শেষে ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যসহ অন্যান্য শহীদ সদস্য, জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধে জীবন উৎসর্গকারী সকল শহীদ মুক্তিযোদ্ধা ও ভাষা শহীদসহ বিভিন্ন আন্দোলনে আত্মত্যাগকারী সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বেলা ১২টায় খুকৃবি অস্থায়ী ক্যাম্পাসে শেখ হাসিনার জীবনীর উপর প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়। জন্মদিন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুর রহমান খান।
আলোচনা সভায় আরও বক্তৃতা করেন খুকৃবি শিক্ষক সমিতির আহবায়ক এবং এনিম্যাল নিউট্রিশন বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ তসলিম হোসেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংগঠন নীল দলের সভাপতি এবং মাইক্রো বায়োলজি অ্যান্ড পাবলিক হেলথ্ বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ মোঃ আশিকুল আলম, নীল দলের সাধারণ সম্পাদক এবং ফার্ম স্ট্রাকচার বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ নজরুল ইসলামসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষকদের মধ্যে ডাঃ সবুজ কান্তি নাথ, ডাঃ স্বরূপ কুমার কুন্ডু, নাজমুল হক, সঞ্জীব কুমার বর্মণ, শিক্ষার্থী মাহিরুল হক শিলং, পিয়াল রায়, কর্মকর্তা মোঃ শফিউর রহমান খান, মোঃ শরিফুল ইসলাম ও ফোরকান আহমেদ রনি এবং কর্মচারী উজ্জল কুমার দাশ, জাকির হোসেন, দীপ লাল পান্ডে প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনের সার্বিক দায়িত্ব পালন করেন শিক্ষক সমিতির সদস্য সচিব এবং ফিজিওলজি বিভাগের সহকারী অধ্যাপক ড. এম এ হান্নান। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে অস্থায়ী ক্যাম্পাসে বৃক্ষরোপণ করা হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
নগর যুবলীগ : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে নগর যুবলীগ আয়োজিত কোমলমতি স্কুলগামী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ, এতিম মাদ্রাসা ছাত্রদের মাঝে নতুন পোশাক বিতরণ ও খাদ্য বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।
নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে ও সদস্য এস এম হাফিজুর রহমান হাফিজ এর পরিচালনায় আরও উপস্থিত ছিলেন নগর আ’লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, আ’লীগ নেতা শহিদুল হক মিন্টু, নূর ইসলাম বন্দ, জামাল উদ্দিন বাচ্চু, আশরাফুল ইসলাম, মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, মোঃ শাহাজাদা, আকিল উদ্দিন, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, নগর যুবলীগ নেতা রোজী ইসলাম নদী, আব্দুল কাদের শেখ, আবুল হোসেন, কাজী কামাল হোসেন, সওকত হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান, তাজুল ইসলাম, কাজী ইব্রাহীম মার্শাল, মহিদুল ইসলাম মিলন, মসিউর রহমান সুমন, কে এম শাহীন হাসান, ইয়াসিন আরাফাত, রাশেদুজ্জামান রাশেদ, বাচ্চু মোড়ল, ইলিয়াস হোসেন লাবু, রবিউল ইসলাম লিটন, আরিফুর রহমান আরিফ, জাকির হোসেন, মোস্তাঈন বিন ইদ্রিস চঞ্চল, হাসান শেখ, আসাদুজ্জামান কাঞ্চন শিকদার, ইমরুল ইসলাম রিপন, মাসুম উর রশিদ, বাদল সিপাহী, রাকিবুল ইসলাম, জামিল আহমেদ সোহাগ, জিহাদুল ইসলাম জিহাদ, সাকিব হাওলাদার, লাবু আহমেদ, আশরাফুল ইসলাম মুন প্রমুখ।
সবশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা, দীর্ঘায়ু ও সফলতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন খুলনা আলীয়া মাদ্রাসার মডেল মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ শাহেদ হোসাইন।
খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ : প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এঁর ৭৫ তম জন্মদিন উপলক্ষ্যে খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের অফিস ভবনে গতকাল মঙ্গলবার বাদ জোহর তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের সার্বক্ষণিক সদস্য আবুল কালাম আজাদ ও কর্তৃপক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
বঙ্গবন্ধু পরিষদ : খুলনা মহানগর বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার সকালে খুলনা সিটি কর্পোরেশনের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।
বঙ্গবন্ধু পরিষদ নগর সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুর রহমান (তৌহিদ), বীর মুক্তিযোদ্ধা শ্যামল সিংহ রায়, অধ্যাপক ডাঃ বঙ্গকমল বসু, অধ্যাপক এম আবুল বাশার মোল্লা, প্রফেসর ড. সোবহান মিয়া, মোঃ নাসির উদ্দিন হালদার, মোঃ হাদিউজ্জামান, ডাঃ নুরুল হুদা জনি, প্রসেনজিৎ তালুকদার, অধ্যাপক ড. প্রকৌশলী মোঃ রাফিজুল ইসলাম, ডাঃ দীপঙ্কর নাগ, প্রতাপ কুমার বিশ্বাস, প্রকৌশলী মোঃ এজাজ মামুন, শেখ লুৎফুন নাহার পলাশী, আফরোজা খানম বীথি, ডাঃ নিরুপম মন্ডল, তালুকদার রাসেল মাহমুদ, প্রকৌশলী মোঃ মাহমুদুল হাসান, মোঃ মামনুল আবেদীন প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসুরি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। সকল ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তিনি শেখ হাসিনার দীর্ঘায়ু ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন।
সোনাডাঙ্গা থানা আ’লীগ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় নগরীর ২০নং ওয়ার্ড আ’লীগ কার্যালয়ে সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ আলোচনা সভার আয়োজন করে। সভায় প্রধান অতিথি ছিলেন নগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন থানা আ’লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস।
থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তসলিম আহম্মেদ আশার পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগ নেতা মল্লিক আবিদ হোসেন কবীর, অধ্যাপক আলমগীর কবীর, প্যানেল মেয়র আলী আকবর টিপু, শেখ মোঃ আনোয়ার হোসেন, কামরুল ইসলাম বাবলু, নূর মোহাম্মদ নুরু, আরজুল ইসলাম আরজু, মোঃ আমির হোসেন, জান্নাতুল ফেরদৌস পিকুল, জাহাঙ্গীর আলী মন্টু, আঃ কাইয়ুম গোরা, এস এম রাজুল হাসান রাজু, কাউন্সিলর আমেনা হালিম বেবী, এজাজ পারভেজ বাপ্পি, আলী আকবর, মোঃ রুহুল আমীন খান, এ্যাড শামীম আহম্মেদ পলাশ, খাজা মঈনুদ্দিন, শাহাদাৎ হোসেন, শিপন চৌধুরী, এ্যাড. সোহেল পারভেজ, মোঃ রাজ্জাক হোসেন, মুন্সি আইয়ুব আলী, চ.ম. মুজিবুর রহমান, শেখ আবিদ উল্লাহ, মোঃ জাহিদুল ইসলাম, শেখ রুহুল আমিন, জাকির হোসেন, মোস্তাক আহম্মেদ টুটুল, মাহবুব মম, এ্যাড. জসিমউদ্দিন খান লিটন, কাউন্সিলর মাহমুদা বেগম, সদর থানা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী পারভীন ইলিয়াস, নুরজাহানা রুমি, মনোয়ারা বেগম, লুৎফুন্নাহার লিলি, রেশমা বেগম, তামান্না ইসলাম, রেহানা পারভীন, মুক্তা হক, রিনা চৌধুরী, আছমা বেগম, আশরাফ আলী হাওলাদার শিপন প্রমুখ।
নগর কৃষক লীগ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে দলীয় কার্যালয়ে মঙ্গলবার দুপুরে খুলনা মহানগর কৃষক লীগের পক্ষ থেকে কেক কেটে দিবসটি উদযাপন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথি নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নগর কৃষক লীগের আহ্বায়ক এ্যাড. একেএম শাহজাহান কচি। এসময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর কৃষক লীগের সদস্য সচিব অধ্যা. এবিএম আদেল মুকুল, মহানগর কৃষক লীগ নেতা এফ এম মাহিরুল ইসলাম মাহির, মো. আইয়ুব আলী খান, শেখ হারুন মানু, কানাই রায়, মো. আলমগীর মল্লিক, মো. শহীদুল হাসান, মনিরুল ইসলাম গাজী, জয়নাল আবেদীন সিদ্দিকী, এস এম শাহিদুল ইসলাম টিটু, শেখ আবু বক্কর সিদ্দিকী বাবুল, অনিক রায়, মো. আবু নাঈম, শেখ আকরাম হোসেন, শেখ তানভির হোসেন সুজন, মোক্তার হোসেন, মো. আলম হোসেন, বাবুল হোসেন, আবু হাসান, হাবিবুর রহমান নাজিম, হেলাল মাসুদ, আবদুল্লাহ সোহেল মিঠু, মাসুদ, শহীদুল ইসলাম, মতিউর রহমান প্রমুখ।
নগর ছাত্রলীগ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে গতকাল মঙ্গলবার বাদ যোহর শঙ্খ মার্কেটস্থ আজমিরী জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে শঙ্খ মার্কেটস্থ দলীয় কার্যালয়ে অসহায়, দুস্থ ও পথশিশুদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, আকিল উদ্দিন, জেলা পরিষদের সদস্য চৌধুরী মো: রায়হান ফরিদ, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, সাবেক ছাত্রলীগ নেতা নূর হাসান জনি, নগর ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল বিশ্বাস, মাসুদ হোসেন সোহান, রনবীর বাড়ৈ সজল, জব্বার আলী হীরা, জহির আব্বাস, মোল্যা ইয়াসিন আরাফাত, রুবায়েত ইসলাম জুয়েল, মেহেদী হাসান মান্না, জাহিদুর রহমান জাহিদ, মেহেদী হাসান সুজন, কামরুল ইসলাম অপু, মাহমুদুল ইসলাম সুজন, শেখ শান্ত ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সোহান হোসেন শাওন, আরাফাত হোসেন মিয়া, তাজেদুল ইসলাম তাজ, রনি রায়, ইবনুল হাসান, সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান রাজেশ, মোঃ আব্দুল কাদির সৈকত, তরিকুল ইসলাম তুফান, মেহেদী হাসান স্বপন, বায়েজিদ সিনা, ছাত্রলীগ নেতা আহানাফ অর্পন, মশিউর রহমান বাদশাহ, শাহ্ আরাফাত রাহীব, শংকর কুন্ডু, শরীফ জান্নাতুন নুর টিকলী, সৈকত দাস, গালিব হোসেন, প্রিতম সাহা, শেখ সাইফ সাজিদ, রায়হান শেখ, অভিজিৎ সরকার রাহুল, ওমর কামাল, সোহান সাদি, অরিন্দম চক্রবর্তী, ইমরান সরদার বাবু, মহাদেব গাইন, রুমান আহম্মেদ, আতিকুর রহমান সোহাগ, নিশাত ফেরদৌস অনি, সাইফুল ইসলাম মিরাজ, তানভীর ইসলাম সাব্বির, সাইফুল ইসলাম, রায়হান শিকদার, মোঃ পিয়াল, মোঃ আলামিন, রাহুল দেব রবি, হাসানুল সাকি প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *