April 26, 2024
আঞ্চলিকলেটেস্টশিক্ষাশীর্ষ সংবাদ

খুলনায় দশম শ্রেণির ছাত্র নিখোঁজ, থানায় জিডি

দ. প্রতিবেদক
খুঁজে পাওয়া যাচ্ছে না স্কুলছাত্র শাহ্্ আমানত সাবির (১৫) কে। সে নগরীর মুজগুন্নি এলাকার শহীদ তিতুমীর স্কুলের দশম শ্রেণীর ছাত্র। তার পিতা জিএম ইউনুস আলী যুগ্মিপাশা দাখিল মাদ্রাসার প্রধান শিক্ষক ও মাতা মোসাঃ নাসিমা আক্তার, প্রধান শিক্ষিকা, কালিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, বেতাগা, ফকিরহাট। বড় ভাই শাহ আরাফাত রাহীব, উপ-তথ্য ও গবেষণা সম্পাদক, খুলনা মহানগর ছাত্রলীগ। তারা নগরীর পুরাতন দরগা রোড গল্লামারী এলাকার বাসিন্দা। তাদের গ্রামের বাড়ি ডুমুরিয়ার চেচুড়ি গ্রামে। এ বিষয়ে ডুমুরিয়া থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
এ বিষয়ে তার পিতা জিএম ইউনুস আলী জানান, গত ৫ আগস্ট সাবির ডুমুরিয়ার শাহ্্পুরের সাকিনের তার ছোট ফুফু’র বাসা থেকে খুলনায় আসার উদ্দেশ্যে বের হয়। এর পর থেকে তার ব্যবহৃত সেল ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যাচ্ছে ও তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সম্ভাব্য আত্মীয়-স্বজন ও তার বন্ধু-বান্ধবীদের বাসায়ও খোঁজ নিয়ে তার কোন খোঁজ পাওয়া যায়নি।
তার বড় ভাই রাহিব জানান, সে যখন বাসা থেকে বের হয় তখন তার পরনে একটি কালো প্যান্ট ও অ্যাশ কালারের শার্ট পড়া ছিল। তার উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি। মুখমন্ডল গোলাকার, গায়ের রং ফর্সা এবং গঠন হালকা-পাতলা। তারপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছে না।
এমতাবস্থায় আমরা তার ব্যবহৃত ফোন নাম্বার ০১৯২৬-২৩৫৮৬৬, ০১৬৪২-১৪৫২৩৭ উল্লেখ করে ডুমুরিয়া থানায় জিডি করেছি। যার ২৬৮/৮০, তারিখ ০৭.০৮.২০২০ খ্রিঃ। যদি কোন ব্যক্তি তার খোঁজ পান ডুমুরিয়া থানা অথবা আমাদের ০১৭৬৪-৯৯৮৮৭৭ ও ০১৯৭১৯৭১০০১ নাম্বারে জানানোর অনুরোধ জানাচ্ছি।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *