April 25, 2024
আঞ্চলিকলেটেস্ট

খুলনায় ডিবি পুলিশের অভিযানে ২ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

দ. প্রতিবেদক
খুলনায় দুই কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গত শুক্রবার সন্ধ্যায় ডিবি পুলিশের ইনচার্জ সেখ কনি মিয়া’র নেতৃত্বে এসআই রাজিউল আমিন সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ মাদকদ্রব্য উদ্ধার ও অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে দিঘলিয়া থানাধীন দিঘলিয়া গ্রামস্থ দিঘলিয়া দক্ষিনেশ্বরী কালি মন্দিরের সামনে বারাকপুর থেকে তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন- দিঘলিয়ার মহেশ্বরীপুর এলাকার মৃত রেজাউল তালুকদারের ছেলে মোঃ রুবেল তালুকদার (২৫), খানজাহান আলী থানাধীন গিলাতলা ৫নং ওয়ার্ডের মৃত তোকাম শেখের গোলাম রসুল শেখ (২৭), মিরেরডাঙ্গা এলাকার হোসেন সরদারের ছেলে মোঃ আনিস সরদার (২৬) ও মৃত কাঞ্চন হাওলাদারের ছেলে মোঃ বাদল হাওলাদার (২৬)।
জেলা ডিবি পুলিশ জানায়, আসামিরা পেশাদার মাদক ব্যবসায়ী। দিঘলিয়া থানাসহ আশপাশ এলাকায় মাদকদ্রব্য গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য দীর্ঘদিন ধরে বিভিন্ন পন্থায় ক্রয় করে এনে বিভিন্ন মাদকসেবীদের নিকট বিক্রয় করে থাকে। তাদের মাদক ব্যবসায়ী চক্রের সাথে আরো অনেকে যুক্ত আছে। মূল মাদকচক্র সনাক্ত সহ তাদের অন্যান্য সহযোগীদের গ্রেফতারের জন্য গোয়েন্দা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ বিষয়ে এসআই রাজিউল আমিন বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে দিঘলিয়া থানায় মাদক আইনে মামলা দায়ের করেন। দিঘলিয়া থানার মামলা নং-০১, তারিখ-০৩/০৭/২০২০ ইং।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *