April 20, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় ট্রাক-ইজিবাইক সংঘর্ষে দুইজন নিহত, আহত ২

দ. প্রতিবেদক
খুলনায় ট্রাক-ইজিবাইক সংঘর্ষে ইজিবাইক চালক মো: জিল্লুর রহমান (৪৫) ও যাত্রী সিয়াম (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায় ইজিবাইক যাত্রী অজ্ঞাত মহিলা (৪০) এবং লিটন পান্ডে (৪৯) আহত হয়েছেন। শুক্রবার বিকেল ৫টার দিকে হরিনাটানা থানার হোগলাডাঙ্গা পাওয়ার প্লানের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। যাত্রী সিয়াম ঘটনাস্থলে মারা যান। খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নেওয়া পর ইজিবাইক চালক জিল্লুর রহমান মারা যান। আহতের মধ্যে অজ্ঞাত মহিলার অবস্থা আশংকাজনক। তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, হরিনটানা থানার হোগলাডাঙ্গা পাওয়ার প্লানের সামনে যাত্রীবাহী ইজিবাইক ও ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময়ে ঘটনাস্থলে ইজিবাইক যাত্রী সিয়াম মারা যান। তিনি বাগেরহাট জেলার রামপাল উপজেলার শ্রীফতলা গ্রামের বাসিন্দা জুলফিকারের ছেলে। গুরুতর আহতদের উদ্ধার করে খুমেক হাসপাতালে প্রেরণ করা হয়। তাদেরকে হাসপাতালে সার্জারী ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় পৌনে ৬টার দিকে ইজিবাইক চালক জিল্লুর রহমান মারা যান। তিনি নগরীর হরিনটানার জয়খালী গ্রামের বাসিন্দা মৃত মো: এমদাদুল হকের ছেলে।
হরিনটানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: এনামুল হক বলেন, ট্রাক-ইজিবাইক সংঘর্ষে ঘটনায় ঘটনাস্থলে ইজিবাইক যাত্রী সিয়াম নামে এক ব্যক্তি মারা গেছেন। বাকী ইজিবাইক যাত্রীদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *