May 3, 2024
আঞ্চলিকলেটেস্ট

খুলনায় জমির বিরোধে বৃদ্ধা খুন

দ. প্রতিবেদক
খুলনায় জমি নিয়ে বিরোধে শহর বানু (৬৮) নামে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গত শনিবার নগরীর কয়লাঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে লেনের তার উপর হামলার ঘটনা ঘটে। আজ সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় শহীদ শেখ আবু নাসের হাসপাতালে তিনি মারা যান।
পারিবরিক সূত্রে জানা যায়, গত শনিবার ৯ মে দুপুর সাড়ে তিনটার দিকে জমিজমার বিরোধকে কেন্দ্র করে কয়েকজন যুবক বাড়িতে ঢুকে শহর বানুর উপর হামলা চালায়। এ সময়ে পুরুষ লোক বাড়িতে ছিল না। সন্ত্রাসীরা শহর বানুকে ধাক্কা দিয়ে ফেলে দেয়ে। এতে তাঁর মাথায়ে মারাত্মক আঘাত লাগে। এছাড়া রড লাঠি দিয়ে তাঁর বিভিন্ন স্থানে আঘাত করা হয়ে। গুরুতর আহত শহরবানুকে প্রথমে নার্গিস মেমোরিয়োল হাসপাতাল ও পরে শহীদ শেখ আবু নাসের হাসপাতালে ভর্তি করা হয়ে। সোমবার সকাল ১০ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শহর বানুর মৃত্যু হয়।
শারীরিক নির্যাতন ও মস্তিষ্কে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে শহরবানুর মৃত্যু হয়েছে বলে খুলনা আবু নাসের হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে। হাসপাতালে পরিচালক ডা. বিধান চন্দ্র গোস্বামী স্বাক্ষরিত কেএমপির খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে দেওয়া লিখিত প্রতিবেদন এ তথ্য জানা গেছে।
এদিকে ওই বৃদ্ধার উপর হামলার ঘটনায় গত রবিবার খুলনা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সদর থানা পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। আগামীকাল মঙ্গলবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার ময়নাতদন্ত করা হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *