May 4, 2024
আঞ্চলিক

খুলনায় ছদ্মবেশে ডাকাতি মামলার আসামী ধরলেন এস আই নুর

দ: প্রতিবেদক

খুলনার ডুমুরিয়া থানার চাকুন্দিয়া গ্রামের দুর্ধর্ষ ডাকাতি মামলার আসামী গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ডুমুরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ নুরুল ইসলাম শেখ (নুর) লুঙ্গি পরিহিত অবস্থায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করেন।

জানা গেছে, খুলনা জেলার ডুমুরিয়া থানার চাকুন্দিয়া গ্রামের দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ডুমুরিয়া থানায় চলতি বছরের ৯ মার্চ মামলা করা হয়। মামলা নং-১১ এবং ধারা ৩৯৫/৩৯৭। মামলার তদন্তকারী কর্মকর্তার দায়িত্ব পান ডুমুরিয়া থানার এসআই শেখ মোঃ নূরুল ইসলাম। মামলার আসামীদের ধরার চেষ্টা অব্যাহত থাকে। বৃহস্পতিবার  এসআই নুরের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ পৃথক পৃথক অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের মাধ্যমে লুঙ্গি পরে ছদ্মবেশ ধারণ করে পাইকগাছার কপিলমুনি বাজার ও গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার গওহরডাঙ্গা থেকে আসামীদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীরা হলেন-জেলার পাইকগাছা উপজেলার রেজ্জেকপুর গ্রামের রহমত আলীর পুত্র হাবিল (৪২) এবং গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানার গওহরডাঙ্গা গ্রামের জলিলের পুত্র মাহাবুব (৩৮)।

এ বিষয়ে ডুমুরিয়া থানার উপ-পরিদর্শক মোঃ নুরুল ইসলাম শেখ (নুর) বলেন, ৮ মার্চ মধ্যরাতে একটি মিনি ট্রাকে করে ডাকাতরা ওই গ্রামে এসে ডাকাতি করে। এসময় তারা স্বর্ণ চেইন, স্বর্ণের বালা, নগদ টাকা, ডিজিটাল ক্যামেরাসহ আনুমানিক ৭ লাখ ৯৩ হাজার টাকার মালামাল ডাকাতি করে নিয়ে যায়। এ মামলায় এখন পর্যন্ত ৫ আসামীকে আটক করা হয়েছে। তবে ট্রাকটি এখনো উদ্ধার করা হয়নি। আসামী ধরতেই কৌশল করে লুঙ্গি পরে ছদ্মবেশে আসামীকে আটক করা হয়েছে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *