April 19, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, শিশু আটক

দ. প্রতিবেদক
খুলনা থেকে ঢাকাগামী চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনায় মো. সোহান হোসেন (১১) নামের এক কিশোরকে আটক করেছে রেলওয়ে পুলিশ। সে মহানগরীর খানজাহান আলী থানার গিলাতলা এলাকার মাসুম শেখের ছেলে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে গিলতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।
খুলনা রেলওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক অসিম কুমার দাস জানান, ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস বেজেরডাঙ্গা অতিক্রম করলে ট্রেনে পাথর নিক্ষেপ করে শিশুটি। তা’ ট্রেনের ইঞ্জিনে লাগে। ট্রেনের গার্ড দ্রুত ওই স্থানে তাকে আটক করে যশোর রেলওয়ে স্টেশনে দিয়ে যায়। সেখান থেকে তাকে খুলনায় আনা হয়েছে। পরে বিকালে রেলওয়ে আইনের ১৩০ ধারায় মামলা দায়েরের পর তাকে শিশু আদালতে প্রেরণ করা হয়। চলন্ত ট্রেনে প্রায় পাথর ছোড়ার ঘটনা ঘটছে। দুর্বৃত্তদের ছোড়া পাথর গিয়ে লাগছে যাত্রী ও রেল কর্মকর্তাদের শরীরে। জানালা বন্ধ রেখেও রেহায় পাচ্ছে না তারা।
এর আগে ২০১৮ সালে চলন্ত ট্রেনে পাথর ছুড়ে মারার ঘটনায় আহত হয়ে মারা যান খুলনা রেলওয়ের কর্মকর্তা বায়েজিদ শিকদার। ওই বছরের ৩০ এপ্রিল আহত হওয়ার পর তাকে খুলনা থেকে ঢাকায় এনে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। চিকিৎসাধীন অবস্থায় ৪১ দিন পর তার মৃত্যু ঘটে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *