April 24, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় চতুর্থ দিনে করোনার টিকা নিলেন ডিসি, এসপি, সিভিল সার্জন

দ. প্রতিবেদক
খুলনায় চতুর্থ দিনে জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, পুলিশ সুপার এস এম শফিউল্লাহ ও সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদসহ মোট ৪ হাজার ১৬২ জন করোনাভাইরাসের টিকা গ্রহণ করেছেন। জেলা প্রশাসন ও সিভিল সার্জন অফিস সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।
জেলা প্রশাসন সূত্র জানায়, বুধবার খুলনায় করোনা ভাইরাস ভ্যাকসিন প্রদান কমিটির সভাপতি জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন এর নেতৃত্বে পুলিশ সুপার এস এম শফিউল্লাহ এবং সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ কোভিড-১৯ ভ্যাক্সিন (টিকা) গ্রহণ করেন।
টিকা গ্রহণের পর জেলা প্রশাসক অনুভূতি প্রকাশ করে বলেন, অত্যন্ত সুন্দর পরিবেশে টিকাদান কার্যক্রম চলমান রয়েছে এবং টিকা গ্রহণের কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই। তিনি যথাযথ প্রক্রিয়ায় রেজিস্ট্রেশনপূর্বক জনগণকে টিকা গ্রহণেও উদ্বুদ্ধ করেন। বিশ্বের বিভিন্ন উন্নত দেশের চেয়েও অত্যন্ত দ্রুত সময়ে জনগণের জন্য কোভিড-১৯ ভ্যাকসিন নিশ্চিত করায় প্রধানমন্ত্রীকে সবিশেষ ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
খুলনা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, বুধবার চতুর্থ দিনে টিকা দেয়া হয়েছে ৪ হাজার ১শ’ ৬২ জন ব্যক্তিকে। এর মধ্যে তৃতীয়দিনের মত চতুর্থদিনেও সিটি কর্পোরেশন এলাকায় ২ হাজার ৩শ’ ৩১ জনকে টিকা দেয়া হয়েছে। যার মধ্যে ১ হাজার ৮শ’ ৩৯ জন পুরুষ ও ৪৯২ জন মহিলা রয়েছে। আর নয়টি উপজেলায় দেয়া হয়েছে ১ হাজার ৮শ’ ৩১ জনকে। যার মধ্যে ১ হাজার ২শ’৩০ জন পুরুষ ও ৬০১ জন মহিলা। আর কয়রা উপজেলায় ১৯৩, বটিয়াঘাটায় ৩১০, দাকোপে ২২৪, দিঘলিয়ায় ১১০, ডুমুরিয়ায় ২৬৮, ফুলতলায় ২০০, পাইকগাছায় ২৭০, রূপসায় ১২৮ এবং তেরখাদায় ১২৮ জনকে টিকা দেয়া হয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *