May 19, 2024
আঞ্চলিক

খুলনায় গ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়নের আঞ্চলিক কর্মী সম্মেলন অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি

খুলনা অঞ্চলের গ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়নের প্রধান সমন্বয়ক বেলাল হোসেনের সভাপতিত্বে খুলনায় গ্রামীণফোনের নিজস্ব আঞ্চলিক অফিসে গতকাল শুক্রবার প্রথম খুলনার কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে উপস্থিত ছিলেন গ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক মিয়া মাসুদ, সাংগঠনিক সম্পাদক মাতুজ আলি কাদরী ও প্রধান সমন্বয়ক আতিকুজ্জামান মির্জাসহ কেন্দ্রীয় ও জিপি হাউস কমিটির ১৩ সদস্য।

বেলা সাড়ে ১১টায় খুলনায় গ্রামীণফোনের নিজস্ব আঞ্চলিক অফিসে গ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক ও সাধারণ সম্পাদক মিয়া মাসুদের উপস্থিতিতে কবুতর উড়িয়ে সম্মেলনের উদ্বোধন হয়। এরপর সাংগঠনিক আলোচনা ও ফিডব্যাক সেশন অনুষ্ঠিত হয়। যেখান থেকে উঠে আসে গ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়ন কিভাবে চাকুরির ঝুঁকি থেকে তার কর্মীদের নিরাপত্তা দিবে এবং বিভিন্ন সমস্যা ও সমাধানের বিভিন্ন দিক নিয়ে আলোচনা হয়।

এরপর বিকেল চারটার সময় কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের উপিস্থিতিতে খুলনার প্রথম কর্মী সম্মেলন থেকে গ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়নের ২০ সদস্য বিশিষ্ট খুলনার আঞ্চলিক কমিটি ঘোষণা হয়। কমিটির সভাপতি মো: বেলাল হোসেন এবং সাধারণ সম্পাদক এস.আই.এম. রাসেল, সহ-সভাপতি এস.এম. আহসানুল কবির ও দীপঙ্কর দত্ত, যুগ্ম সম্পাদক দেবাশীষ পাল, রথীন্দ্র নাথ ও জিয়া উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক আমরান হোসাইন, সুজিত কুমার ঘোষ, মো: কামাল হোসাইন ও মো: নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক কাজী মোতাসিম আল বিল্লাহ, প্রচার সম্পাদক এ.এফ.এম. মহিবুল্লাহ, অর্থ সম্পাদক নিয়াজ আহমেদ, দপ্তর সম্পাদক মো: মাইদুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক জেবুন্নাহার, সদস্য আবু জাফর মো: সালেহ, মো: মনিরুজ্জামান, মো: আবু সোলাইমান ও শেখ খালিদ আহমেদ।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *