May 6, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় গ্যাসের সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই চেষ্টা, আটক ২

দ. প্রতিবেদক
খুলনায় বসুন্ধরা গ্যাসের সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই চেষ্টার ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে নগরীর গল্লামারী এলাকা থেকে বসুন্ধরা কোম্পানীর ৭৬০ পিস গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক (ঢাকা মেট্রো ট ২২-৭৩৬৪) ছিনতাই করে ময়লাপোতা মোড়ে এনে মালামাল লুট করার সময় পুলিশ দুইজনকে আটক করেছে। এসময় ছিনতাইকাজে ব্যবহৃত একটি পিকআপ ও মটরসাইকেল জব্দ করা হয়েছে। আটককৃতরা হচ্ছে- মেহেদী হাসান বাবুল (৩৫) ও মো. সুমন (৩২)। তবে প্রভাবশালী একটি পক্ষ বিষয়টি ধামাচাপা দিতে চেষ্টা করছে।
জানা যায়, ঝিনাইদহে বসুন্ধরার ডিপো গ্যাস ঘর থেকে এসব সিলিন্ডার নিয়ে ট্রাকটি মোংলা গ্যাস প্লান্টে যাচ্ছিল।
ট্রাকের চালক মো. রুবেল জানান, রাত সাড়ে ৯টার দিকে গল্লামারী এলাকায় একটি মটরসাইকেল পিছন থেকে ওভারটেক করতে গেলে ট্রাকটির সাথে সামান্য সংঘর্ষ হয়। এসময় তারা মটরসাইকেল দিয়ে সামনে বেরিকেড দিয়ে ট্রাকটি থামাতে বাধ্য করে। পরে ট্রাকের চালক ও হেলপারকে একটি প্রাইভেটকারে তুলে অজ্ঞাতস্থানে নিয়ে মারধর করে ট্রাকের কাগজপত্র, মোবাইল ও ৩০ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়। এসময় ছিনতাইকারী চক্রের আরেক অংশ ট্রাকটি ঘুরিয়ে শহরের ময়লাপোতা মোড়ে নিয়ে আসে। সেখানে ট্রাক থেকে গ্যাসের খালি সিলিন্ডার নীল রঙের একটি পিকআপে (রেজিস্ট্র্রেশন বিহীন) নামানো হয়।
এদিকে খবর পেয়ে বিভাগীয় ট্রাক শ্রমিক ইউনিয়নের সহকারি সম্পাদক মো. ঈমান আলী ঘটনাস্থলে এসে ছিনতাইয়ের বিষয়টি বুঝতে পেরে পুলিশে খবর দেয়। রাত সাড়ে ১২টার দিকে ময়লাপোতা এলাকা থেকে পুলিশ ট্রাকটি উদ্ধার ও ছিনতাই কাজে ব্যবহৃত পিকআপ ও একটি মটরসাইকেল জব্দ করে। তিনি বলেন, চালক ও হেলপারকে হত্যা করে ট্রাকসহ মালামাল লুটের উদ্দেশ ছিলো চক্রের।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম জানান, রাতের অন্ধকারে ট্রাক থেকে ছোট পিকআপে মালামাল আনলোড করার সময় সন্দেহ হলে ট্রাক-পিকআপসহ তাদেরকে থানায় আনা হয়। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *