May 6, 2024
আঞ্চলিক

খুলনায় কোচিং সেন্টার খোলা রাখায় জরিমানা

 

দ. প্রতিবেদক

সরকার করোনাভাইরাসের সংক্রমণ রোধে সতর্কতামূলক সারাদেশে সকল শিক্ষা প্রতিষ্ঠান ও কোচিং সেন্টার বন্ধ ঘোষণা করে। সরকারের এ নির্দেশনা মনিটরিং করার জন্য খুলনা জেলা ম্যাজিস্ট্রেটের প্রতিনিধিদল গতকাল বুধবার নগরীর সাউথ সেন্ট্রাল রোড, আহসান আহমেদ রোড, পিটিআই মোড় ও বয়রাসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনায় ‘সপ্তর্ষী’ ও ‘ইন্টারএইড’ নামের দুটি কোচিং সেন্টার খোলা রাখা এবং নিবন্ধন না থাকায় খুলনা জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশনায় মোবাইল কোর্টের মাধ্যমে আর্থিক জরিমানা করে। এদের মধ্যে ইন্টারএইডকে ৫ হাজার ও সপ্তর্ষীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মিজানুর রহমান এবং মোঃ রাশেদুল ইসলাম। অভিযানে জেলা আনসার ব্যাটালিয়ন অংশগ্রহণ করে।

খুলনা জেলা ম্যাজিস্ট্রেটের পক্ষ থেকে করোনাভাইরাস সংক্রমণ রোধে এ ধরণের অভিযান অব্যহত থাকবে। এছাড়া করোনাভাইরাস প্রতিরোধে সকলকে নিজ নিজ অবস্থান থেকে সতর্ক থাকা, স্বাস্থ্যবিধি মেনে চলা, সরকারি নির্দেশনা মেনে চলা এবং প্রয়োজনের অতিরিক্ত পণ্য না কেনার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে পরামর্শ দেওয়া হয়।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *