May 4, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

খুলনায় করোনা আক্রান্ত চিকিৎসককে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় স্থানান্তর

দ. প্রতিবেদক
করোনাভাইরাসে আক্রান্ত খুলনার শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬.১০ মিনিটে বানৌজা তিতুমীর থেকে বিমান বাহিনীর এয়ার অ্যাম্বুলেন্স (হেলিকপ্টার নং ৫০৮) এ করে তাকে ঢাকার অ্যাপোলো হাসপাতালের উদ্দেশ্যে পাঠানো হয়।
খুলনা জেলা প্রশাসনের সহকারী কমিশনার (মিডিয়া সেল) দেবাশীষ বসাক দক্ষিণাঞ্চল প্রতিদিনকে জানান, করোনাভাইরাসে আক্রান্ত ডা. আব্দুল কাদের খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে তার অবস্থার অবনতি হলে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে দ্রুত ঢাকায় স্থানান্তরের অনুরোধ করেন। তার তড়িৎ পদক্ষেপের কারণে জরুরি ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যার মধ্যে তাকে ঢাকায় পাঠানো হয়।
উল্লেখ্য, এরবআগে গত ২৩ এপ্রিল খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ইউরোলজি বিভাগের ডা. মাসুদ হাসান করোনাভাইরাসে আক্রান্ত হলে গুরুতর অসুস্থ অবস্থায় জেলা প্রশাসকের তড়িৎ পদক্ষেপে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়। পরে তিনি সুস্থ হয়ে ফিরে আসেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *