April 20, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় করোনা আক্রান্ত ও উপসর্গে ৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯২

দ. প্রতিবেদক
খুলনায় গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ও উপসর্গে ৫ জনের মৃত্যু হয়েছে। এছাড়া এদিন খুলনা মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে ৯২ জনের করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার রাতে সংশ্লিষ্ট সূত্রগুলো এ তথ্যগুলো নিশ্চিত করেছে।
খুমেক হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. সুহাস রঞ্জন হালদার দক্ষিণাঞ্চল প্রতিদিনকে বলেন, গত ২৪ ঘণ্টায় খুলনায় করোনায় আক্রান্ত এবং উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে গতকাল শুক্রবার খুমেক হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ২ জনের মৃত্যু হয়। এছাড়া করোনা উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে।
তিনি আরও জানান, শুক্রবার ভোর রাতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মুরাদ হোসেন @ মুক্তার (৭০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। তিনি নগরীর সদর থানাধীন বাগমারা ৩য় লেন স্কুল রোডের মৃত হাজী ফরজ আলী মোল্লার ছেলে। এদিন সকাল সাড়ে ৯টায় হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় যশোর সদরের বালিয়াডাংগা এলাকার নাসির উদ্দীন (৭০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। তিনি ওই এলাকার আনসার আলী ছেলে। তিনি ৪ এপ্রিল খুমেক হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তার মৃত্যু হয়।
খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ দক্ষিণাঞ্চল প্রতিদিনকে জানান, গত ২৪ ঘণ্টায় খুমেকের আরটি-পিসিআর ল্যাবে ২৮২ জনের করোনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ১৮৮ জন খুলনা মহানগরী ও জেলার। এর মধ্যে ৯২ জনের করোনা পজিটিভ এসেছে। যার মধ্যে খুলনা মহানগরী ও জেলার ৭৫ জন, যশোর ৭ জন, বাগেরহাট ৪ জন, সাতক্ষীরা ৪ জন ও গোপালগঞ্জ জেলার ১ জন রয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *