April 20, 2024
আঞ্চলিককরোনালেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় করোনা আক্রান্ত আরও দু’জনের মৃত্যু, শনাক্ত ৬৮

দ. প্রতিবেদক
খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এদিকে খুমেকের ল্যাবে গত ২৪ ঘণ্টায় ৬৮ জনের করোনা শনাক্ত হয়েছে। রবিবার রাতে সংশ্লিষ্ট সূত্রগুলো এ তথ্য নিশ্চিত করে।
খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সুহাস রঞ্জন হালদার দক্ষিণাঞ্চল প্রতিদিনকে জানান, রবিবার হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়ে দুপুর সাড়ে ১২টায় চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত গোলাম মোস্তফা (৬৫) মৃত্যুবরণ করেন। তিনি পাইকগাছা উপজেলার হরিপুর গ্রামের আবু তাহের সরদারের ছেলে। এছাড়া রাত সাড়ে ৯টা দিকে সুপ্রিয়া সাহা (৫৫) নামে এক রোগীর মৃত্যু হয়। তিনি কুষ্টিয়া সদর উপজেলার বারাজি গ্রামের অনন্ত সাহার স্ত্রী। শনিবার তিনি হাসপাতালে ভর্তি হন এবং রবিবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এদিকে খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ দক্ষিণাঞ্চল প্রতিদিনকে জানান, গত ২৪ ঘণ্টায় খুমেকের আরটি-পিসিআর মেশিনে ২৮২ জনের করোনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ২১৬ জন খুলনা মহানগরী ও জেলার। এরমধ্যে ৬৮ জনের করোনা পজিটিভ এসেছে। এদের মধ্যে খুলনা মহানগরী ও জেলার ৬১ জন, বাগেরহাট ৩ জন, যশোর, নড়াইল, বরিশাল ও ঢাকা ১ জন করে রোগী রয়েছেন।

‌দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এফ এম হাফিজুল ইসলাম

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *