May 4, 2024
আঞ্চলিককরোনালেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় করোনায় ৩ জনের মৃত্যু, বেড়েছে শনাক্ত

দ. প্রতিবেদক
খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের সংখ্যা বেড়েছে। এ সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন ৪৮২ জন। আর মৃত্যু হয়েছে ৩ জনের। এর আগে, শনিবার বিভাগে ২৩১ জনের করোনা শনাক্ত এবং ৩ জনের মৃত্যু হয়েছিল। রবিবার দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. মনজুরুল মুরশিদ স্বাক্ষরিত এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় বিভাগের খুলনা, যশোর ও কুষ্টিয়া জেলায় একজন করে মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৪৮২ জনের। এর মধ্যে শীর্ষে রয়েছে খুলনা। এই জেলায় সর্বোচ্চ ১৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এরপর যশোরে ৮৫ জন ও কুষ্টিয়ায় ৬৫ জনের করোনা শনাক্ত হয়।
এছাড়া সাতক্ষীরায় ৫৮ জন, ঝিনাইদহে ২২ জন, বাগেরহাটে ৪৮ জন, নড়াইলে ১৫ জন, মাগুরায় ৭ জন, চুয়াডাঙ্গায় ৭ জন ও মেহেরপুরে ২৫ জনের শনাক্ত হয়েছে। একই সময়ে মোট সুস্থ হয়েছেন ২৩০ জন।
করোনা সংক্রমণের শুরু থেকে রবিবার সকাল পর্যন্ত খুলনা বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ২৫ হাজার ৬০৯ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ লাখ ১১ হাজার ৫৫ জন। আর মোট মারা গেছেন ৩ হাজার ২৩০ জন।
শনাক্তের সংখ্যা বিবেচনায় জেলাগুলোর মধ্যে শীর্ষে আছে খুলনা। এখানে ৩১ হাজার ২৮৭ জনের করোনা শনাক্ত হয়েছে। আর সবচেয়ে কম শনাক্ত হয়েছে মাগুরায় ৪ হাজার ৫৩৭ জন। এছাড়া করোনায় সর্বোচ্চ মৃত্যুও হয়েছে খুলনায়। এই জেলায় মারা গেছেন ৮২০ জন। আর সবচেয়ে কম সাতক্ষীরায় ৮৯ জন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *