May 17, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় একাধিক মামলার আসামী রাজাকে গুলি করে হত্যা

দ. প্রতিবেদক
খুলনায় মোঃ রাজু শেখ ওরফে রাজা (৪১) নামে একাধিক মামলার আসামীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাতে নগরীর রায়েরমহল স্লুইচগেট এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহত রাজা হরিণটানা থানাধীন রায়েরমহল হামিদনগর স্লুইচগেট এলাকার তোরাপ শেখের ছেলে। কে বা কারা কি উদ্দেশ্যে তাকে গুলি করেছে আইন-শৃঙ্খলা বাহিনী তা জানার চেষ্টা করছে। ঘটনাস্থলে কেএমপির উর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শন করেছেন।
এলাকাবাসী সূত্র জানায়, নিহত রাজু শেখ একাধিক মামলার কারণে জেল খেটে কিছুদিন আগে জামিনে বেরিয়ে আসেন। এরপর তিনি নগরীর খালিশপুর এলাকায় অবস্থান করতেন। সম্প্রতি তিনি বাড়িতে এসে বসবাস করতে শুরু করে। সোমবার রাতে হামিদ নগর সেফ ড্রিংকিং ওয়াটারের কয়েকজনের সাথে আড্ডা দেয়ার সময় মোটরসাইকেল যোগে দুইজন এসে তার মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করে পালিয়ে যায়। তাকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের মাথা ও শরীরের আরও দু’টি স্থানে গুলি করে দুর্বৃত্তরা। নিহত রাজা শেখের বিরুদ্ধে বীর মুক্তিযোদ্ধা শাহাদাৎ হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে।
এ বিষয়ে হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, ঘটনার পরপরই হত্যাকারীদের গ্রেফতারে অভিযান চলছে। তিনি জানান, রাজা শেখের মাথায় ও শরীরের আরও দুটি স্থানে গুলি করে মৃত্যু নিশ্চিত করে সন্ত্রাসীরা ফেলে রেখে যায়। নিহত রাজা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা শাহাদাত হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামী।
পুলিশের একটি সূত্র জানায়, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নগরীর ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার বাহাউদ্দিনকে বয়রা বাজার এলাকা থেকে রাত ৯টার দিকে আটক করেছে পুলিশ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *