April 25, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় একদিনে তিনটি ধর্ষণের অভিযোগ, আটক ২

দ. প্রতিবেদক
খুলনায় একদিনে তিনটি ধর্ষণের অভিযোগ উঠেছে। এদের মধ্যে ডুমুরিয়ায় একজন স্কুলছাত্রী, বটিয়াঘাটায় একজন মাদ্রাসাছাত্রী ও নগরীর খালিশপুরে একজন গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন। পৃথক এসব ঘটনায় দুটি মামলা দায়ের হয়েছে। এখন পর্যন্ত পুলিশ অভিযুক্ত ২ জনকে আটক করেছে।
খালিশপুর : নগরীর খালিশপুর বাংলার মোড় এলাকার এক গৃহবধূ পাওনা টাকা আনতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। সোমবার রাত সাড়ে ৯টার দিকে নতুন রাস্তা বাঁশপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার সকালে জড়িত থাকার অভিযোগে রাবিব (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, ওই গৃহবধূ মতি নামের এক ভাঙারি ব্যবসায়ীর পাওনা টাকা আনতে সোমবার রাতে বাসা থেকে বের হয়। বাঁশপট্টির সামনে গেলে মহেন্দ্রতে থাকা ৩ থেকে ৪ জন যুবক গাড়ি থেকে নেমে গৃহবধূর পথ আটকে জোর করে তাকে বাঁশপট্টির ভেতরে নিয়ে যায়। সেখানে রাব্বি নামে এক যুবক তাকে ধর্ষণ করেছে বলে ওই গৃহবধূ অভিযোগ করেন। পরে ওই গৃহবধূর মা রাব্বিকে প্রধান আসামি করে তিন যুবকের নামে ধর্ষণ মামলা দায়ের করেন।
রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের গাইনী ওয়ার্ডে ভর্তি করেন। বর্তমানে তিনি হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন আছেন। এছাড়া অভিযুক্ত রাব্বিকে আটক করা হয়েছে। অভিযুক্তরা ওই গৃহবধূর পূর্ব পরিচিত ছিল বলে জানা গেছে।
ডুমুরিয়া : খুলনার ডুমুরিয়ায় পঞ্চম শ্রেণীর এক ছাত্রী (১১) তার প্রেমিকের বাড়ীতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগে পাওয়া গেছে। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদি হয়ে দুইজনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছে। তবে পুলিশ কোন আসামীকে আটক করতে পারেনি।
মামলার বিবরণ সূত্রে জানা যায়, উপজেলার বানিয়াখালী এলাকার পঞ্চম শ্রেণী পড়ুয়া এক ছাত্রীকে উলা দক্ষিণপাড়া এলাকার রেজাউল সরদারের ছেলে সাব্বির সরদার (২১) ও ফারুক হোসেনের ছেলে সাব্বির হোসেন (২১) নামের দু যুবক প্রেম নিবেদন করে আসছিল। তারই জের ধরে ঘটনার দিন গত রবিবার সকালে মোবাইল ফোনে ডেকে ওই ছাত্রীকে সাব্বির হোসেন বাড়ীতে নিয়ে যায়। বাড়িতে নিয়ে সাব্বির সরদার মেয়েটিকে বন্ধু সাব্বির হোসেনের সহায়তায় ধর্ষণ করে। এরপর ভয়ভীতি দেখিয়ে অসুস্থ অবস্থায় মোটর সাইকেল যোগে বানিয়াখালী বাজারে তাকে রেখে আসে। বিষয়টি জানাজানির পর শিশুর পিতা বাদি হয়ে ওই দুইজনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করে।
ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। যার মামলা নং ৬, তারিখ: ৩/১১/২০। আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
বটিয়াঘাটা : খুলনার বটিয়াঘাটা উপজেলায় ধর্ষণের শিকার হয়ে এক মাদ্রাসাছাত্রী (১২) তিন মাসের অন্তঃসত্ত্বা বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে বটিয়াঘাটার বিরাট বাজারের স্থানীয় যুবকরা অভিযুক্ত অজিয়ার মোল্লাকে (৪০) আটক করে পুলিশে দেন। আটক অজিয়ার বটিয়াঘাটার কুলটিয়া গ্রামের বাহের মোল্লার ছেলে।
মঙ্গলবার বিকেল ৫টা ৫ মিনিটে ভান্ডারপাড়া পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) বিশ্বজিৎ বাংলানিউজকে বলেন, এগুলো আমাদের পুলিশের অভ্যন্তরীণ ব্যাপার। আপনারা একটু পরে ফোন দেন। আমি আটক করেছিলাম, কিন্তু এখন তো সেভাবে বলতে পারছি না। ঊর্ধ্বতন অফিসারদের না জানিয়ে কিছু বলতে পারছি না।
মাদ্রাসাছাত্রীর ফুফা দুপুর ৩টা ৫০ মিনিটে বলেন, মেয়েটির বাবা থাকেন দুবাইয়ে। মা অন্য জায়গায় বিয়ে করে চলে গেছেন। যে কারণে বৃদ্ধা দাদির কাছে থাকে ও। প্রতিবেশী অজিয়ার চার মাস ধরে ওকে বিভিন্ন খাবার দিয়ে ভুলিয়ে ধর্ষণ করে। তার শারীরিক পরিবর্তন দেখে চিকিৎসক দেখানোর পর আমরা জানতে পারি তিন মাসের অন্তঃসত্ত্বা। সোমবার বিকেলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করি। অজিয়ারের দু’টি মেয়ে আছে। আমরা অজিয়ারের বিষয়ে আইনের আশ্রয়ে যাবে।
কান্নাজড়িত কণ্ঠে মেয়েটি বলেন, ওই লোক সব সময় আমাকে জিজ্ঞাসা করতো তোর দাদি, ফুফু কখন বাসায় থাকে না। খাওয়া দাওয়া করছিস। তারা খাইছে। প্রথমে আমারে খাবার ও ৫০ টাকা দিয়ে মেলা আদর করতো। একপর্যায় আমার সঙ্গে খারাপ কাজ করছে। পরে ভয় দেখিয়ে বলেছে কাউরে বললে মেরে ফেলবে। এভাবে ভয় দেখিয়ে অনেক বার আমার সঙ্গে খারাপ কাজ করেছে।
এর আগে খুলনার বটিয়াঘাটা উপজেলায় ঘুমের ওষুধ খাইয়ে (১২) বছরের এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে হোমিওপ্যাথিক চিকিৎসক সঞ্জয় শীল (৫০) বিরুদ্ধে। এ ঘটনায় গত রবিবার থানায় মামলা (নম্বর-১) দায়ের হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *