May 20, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

খুলনায় ইমাম-মুয়াজ্জিন-খাদেমদের খাদ্য সামগ্রী উপহার দিলেন শেখ সোহেল

দ. প্রতিবেদক
খুলনা-২ আসনের অন্তর্গত সদর ও সোনাডাঙ্গা থানা এলাকার ৩১০টি মসজিদের ৯৩০ জন ইমাম, মুয়াজ্জিন ও খাদেমকে উপহার হিসেবে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সোহেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় এ কার্যক্রম পরিচালনা করা হয়। আজ শুক্রবার মসজিদগুলোতে খুলনা মহানগর যুবলীগের নেতাকর্মীরা উপহার সামগ্রী পৌঁছে দেন।
এ বিষয়ে খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ দক্ষিণাঞ্চল প্রতিদিনকে বলেন, ইমাম-মুয়াজ্জিন আমাদের সমাজ ব্যবস্থায় গুরুত্বপূর্ণ অবদান রাখেন। সামাজিক শান্তি-শৃঙ্খলা রক্ষায়, মানুষকে সচেতন করতে এবং ধর্মীয়ভাবে আমাদেরকে দক্ষ ও যোগ্য হতে সব সময় সহযোগিতা করেন। একজন মুসলমানের জন্ম থেকে মৃত্যু পর্যন্ত একজন ইমামের ভূমিকা গুরুত্বপূর্ণ। বর্তমানে প্রাণঘাতী নভেল করোনাভাইরাসের কারনে তাদেরও দৈনন্দিন জীবনে কষ্ট করে চলতে হচ্ছে। যার কারনে শেখ সোহেল ভাইয়ের উদ্যোগে যুবলীগের নেতাকর্মীদের মাধ্যমে তাদের কাছে উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।
খুলনা মহানগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন দক্ষিণাঞ্চল প্রতিদিনকে বলেন, সোনাডাঙ্গা ও সদর থানা এলাকার ৯৩০ জন ইমাম, মুয়াজ্জিনকে এ উপহার সামগ্রী দেওয়া হয়েছে। প্রতিটি ওয়ার্ডে যুবলীগের নেতাকর্মীদের মাধ্যমে এসব উপহার সামগ্রী অত্যন্ত সম্মানের সাথে এই সকল সম্মানিত মানুষদের কাছে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছি এবং সবাইকে শেখ সোহেল ভাইয়ের পক্ষ থেকে সালাম পৌঁছে দিয়েছি এবং যেকোন বিপদে আপদে পাশে থাকার অভিপ্রায় ব্যক্ত করে এসেছি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *